• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭


লক্ষ্মীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২৪, ০২:৪৭ পিএম
ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
লক্ষ্মীপুরে গৃহবধূ জোসনা আক্তারকে হত্যার ঘটনায় গ্রেপ্তার আসামিরা। ছবি : সংগৃহীত

লক্ষ্মীপুর সদর উপজেলার ভবানীগঞ্জের মেঘনা বাজার এলাকায় ঘরে ঢুকে গৃহবধূ জোসনা আক্তারকে কুপিয়ে হত্যার ঘটনায় সাতজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। 

বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে সংবাদ সম্মেলনে এসব তথ্য নিশ্চিত করেন র‌্যাব-১১-এর নোয়াখালী কার্যালয়ের কোম্পানি কমান্ডার মো. গোলাম মোর্শেদ। তিনি বলেন, “হত্যাকাণ্ডের সঙ্গে গ্রেপ্তার আসামিরা জড়িত। তারা হত্যার দায় স্বীকার করেছেন। সবাইকে সদর থানায় হস্তান্তর করা হবে। অন্য আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।”

বুধবার রাতে মেঘনা বাজারসহ বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। 

গ্রেপ্তার আসামিরা হচ্ছেন সিরাজ উদ্দিন, এরশাদ হোসেন, সাহারা বেগম, জাকির হোসেন, রিমন হোসেন, রাকিব হোসেন ও মো. ইব্রাহিম।

এর আগে মঙ্গলবার নিহত জোসনার বাবা ইছমাইল হোসেন বাদী হয়ে ১০ জনের নামসহ অজ্ঞাত চারজনকে আসামি করে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

রমজান মাসে ভবানীগঞ্জের মেঘনা বাজার এলাকার আলাউদ্দিনের বসতঘরের পাশের একটি পুকুরে ড্রেজিংয়ের মাধ্যমে মাটি উত্তোলন করে নেন সিরাজ উদ্দিন। এর ৪-৫ দিন পর ওই পুকুরে আবারও পানি নিষ্কাশনের জন্য সেচ পাম্প বসান সিরাজ।

এতে বাড়িঘর পুকুরে ভেঙে যাওয়ার আশঙ্কায় বাধা দিলে আলাউদ্দিনের সঙ্গে সিরাজের কথা-কাটাকাটি ও হাতাহাতি হয়। এতে ক্ষিপ্ত হন সিরাজ। এরই মধ্যে ঈদ উপলক্ষে ঢাকা থেকে বাড়ি আসেন সিরাজের ভাই নিজাম উদ্দিন।

ওই বিরোধের জের ধরে গত সোমবার ভোররাত ৩টার দিকে আলাউদ্দিনের বসতঘরে হামলা চালান সিরাজ ও নিজামসহ ১৫ জনের একটি দল। এ সময় দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে আলাউদ্দিন ও তার স্ত্রী জোছনাকে গুরুতর আহত করেন তারা। পরে স্থানীয়রা আহত স্বামী-স্ত্রীকে উদ্ধার করে সদর হাসপাতালে নিলে চিকিৎসক জোছনাকে মৃত ঘোষণা করেন।

এ সময় আলাউদ্দিনের অবস্থায় সংকটাপন্ন হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন।

Link copied!