• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

মা দুধ এনে দেখেন ঘরের মেঝেতে পড়ে আছে সন্তানের লাশ


সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ২৬, ২০২৩, ০৯:২৫ পিএম
মা দুধ এনে দেখেন ঘরের মেঝেতে পড়ে আছে সন্তানের লাশ

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আয়েশা নামের দুই মাস বয়সী এক কন্যা শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনার পর থেকে আয়েশার বাবা হৃদয় পলাতক।

বৃহস্পতিবার (২৬ অক্টোবর) সকালে উপজেলার কাঁচপুর ইউনিয়নের সোনাপুর মালুর মাঠ এলাকার জসিম মিয়ার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়রা জানান, জসিম মিয়ার বাড়িতে হৃদয় (২৫) ও নাদিরা (২০) দম্পতি বাসা ভাড়া নিয়ে থাকতেন। দুই মাস আগে তাদের সংসারে জন্ম নেয় আয়েশা। বৃহস্পতিবার সকালে স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক বিষয় নিয়ে ঝগড়া হয়। এরপর নাদিরা সকাল ১০টার দিকে কাঁচপুর বাজারে মেয়ের জন্য দুধ কিনতে যান। পরে সেখান থেকে বাসায় ফিরে দেখেন ঘরের মেঝেতে আয়েশার মরদেহ পরে আছে। এসময় নাদিরার চিৎকার করলে আশপাশের লোকজন ছুটে এসে পুলিশকে খবর দেয়।

স্থানীয়রা আরও জানান, হৃদয় একজন মাদকাসক্ত। স্ত্রীর সঙ্গে সবসময় ঝগড়া লেগেই থাকত তার।

মৃত শিশুর মা নাদিরা আক্তার জানান, এক সময় তারা গার্মেন্টসে চাকরি করতেন। সিনহা গার্মেন্টস বন্ধ হয়ে যাওয়ার পর থেকে বিভিন্ন কাজ করে তাদের সংসার চলে। তার স্বামী হৃদয় মিয়া গার্মেন্টস বন্ধ হয়ে যাওয়ার পর থেকে মাদকাসক্ত হয়ে পড়েন। তাছাড়া তাদের মধ্যে পারিবারিক কলহ লেগেই থাকত।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব আলম বলেন, “জিজ্ঞাসাবাদের জন্য নিহত শিশুর মা নাদিয়া ও বাবা হৃদয়ের খালা জামেলা বেগমকে আটক করা হয়েছে। এঘটনার পর থেকে হৃদয় পলাতক। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

Link copied!