• ঢাকা
  • বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারি, ২০২৪, ৮ ফাল্গুন ১৪৩০, ১১ শা’বান ১৪৪৫

পাবনা-৪ আসনে নতুন মুখ গালিবুর রহমান শরীফ


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২৬, ২০২৩, ০৬:০৯ পিএম
পাবনা-৪ আসনে নতুন মুখ গালিবুর রহমান শরীফ
পাবনার ৫টি সংসদীয় আসনের মধ্যে চার আসনেই বর্তমান এমপিরা মনোনয়ন পেয়েছেন

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পাবনার ৫টি সংসদীয় আসনের মধ্যে চার আসনেই বর্তমান এমপিরা মনোনয়ন পেয়েছেন। তবে পাবনা-৪ আসনে এসেছে নতুন মুখ।

পাবনা-১ (সাঁথিয়া-বেড়া আংশিক) আসন থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন জাতীয় সংসদের ডেপুটি স্পিকার, বর্তমান সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু।

পাবনা-২ (সুজানগর-আমিনপুর) আসন থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন পাবনা জেলা আওয়ামী লীগের সহসভাপতি বর্তমান সংসদ সদস্য আহমেদ ফিরোজ করিব।

পাবনা-৩ (চাটমোহর-ভাঙ্গুড়া-ফরিদপুর) আসন থেকে মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য মকবুল হোসেন।

পাবনা-৪ (ঈশ্বরদী-আটঘরিয়া) আসন থেকে মনোনয়ন পেয়েছেন প্রয়াত ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে, পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গালিবুর রহমান রহমান শরীফ।

পাবনা-৫ আসন থেকে দলীয় মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য, পাবনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক প্রিন্স।

জানা যায়, পাবনা-১ আসন থেকে অ্যাডভোকেট শামসুল হক টুকু চতুর্থবারের মতো আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেলেন। পাবনা-২ আসন থেকে আহমেদ ফিরোজ কবির দ্বিতীয়বারের মতো দলীয় মনোনয়ন পেলেন। পাবনা-৩ আসন থেকে মকবুল হোসেন চতুর্থবারের মতো দলীয় মনোনয়ন পেলেন। পাবনা-৪ আসন থেকে এই প্রথম দলীয় মনোনয়ন পেলেন গালিবুর রহমান শরীফ এবং পাবনা-৫ আসন থেকে চতুর্থবারের মতো দলীয় মনোনয়ন পেলেন গোলাম ফারুক খোন্দকার প্রিন্স।

এক প্রতিক্রিয়ায় পাবনা-৫ সদর আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোন্দকার প্রিন্স বলেন, “দলীয় প্রধান মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রীকে ধন্যবাদ জানাচ্ছি আমার ওপর আস্থা রাখার জন্য। চেষ্টা করবো সবাইকে সাথে নিয়ে নির্বাচনে পাবনা-৫ আসনে নৌকার বিজয় নিশ্চিত করার।”

পাবনা-৩ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন বলেন, “এলাকার মানুষের দোয়া ও ভালোবাসা ছিল। দলীয় সভাপতি ও মাননীয় প্রধানমন্ত্রীকে কৃতজ্ঞতা প্রকাশ করছি নৌকার প্রতীক আমাকে আবার দেওয়ার জন্য।”

পাবনার ৫টি সংসদীয় আসন থেকে ৭৬ জন দলীয় মনোনয়ন ফরম উত্তোলন করে জমা দিয়েছিলেন। 
 

Link copied!