• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

ডিবি পরিচয়ে মোটরসাইকেল আরোহীকে মারধর, গ্রেপ্তার ২


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৫, ২০২৩, ০৩:৩০ পিএম
ডিবি পরিচয়ে মোটরসাইকেল আরোহীকে মারধর, গ্রেপ্তার ২
দেবীগঞ্জ থানা। ফাইল ফটো

পঞ্চগড়ের দেবীগঞ্জে ডিবি পুলিশ পরিচয়ে ওসমান গনি নামের এক মোটরসাইকেল আরোহীকে মারধর করার অভিযোগে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (২৫ ডিসেম্বর) দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বিষয়টি নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী ওসমান গনি নীলফামারী জেলা সদরের সুখধন এলাকার মৃত আব্দুল কাদেরের ছেলে।

গ্রেপ্তাররা হলেন দেবীগঞ্জ পৌর সদরের কাচারীপাড়া এলাকার সোহরাব আলী শেখের ছেলে নাসিরুদ্দিন শেখ এবং বোদা উপজেলার বড়শশী ইউনিয়নের বগদুলঝুলা এলাকার সিরাজুল ইসলামের ছেলে গোলাম মোস্তফা।

পুলিশ জানায়, শনিবার (২৩ ডিসেম্বর) দুপুর পৌনে ২টার দিকে ওসমান গনি মোটরসাইকেলের তেল নেওয়ার জন্য দেবীগঞ্জ পৌর সদরের সরকার ফিলিং স্টেশনে যান। তেল নেওয়ার পর তিনি রাস্তার পাশে দাঁড়ান। এ সময় ১০-১২ জন ব্যক্তি নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে ওসমান গনিকে মারধর শুরু করেন। এরপর তার কাছে ৭০ হাজার টাকা পান বলে দাবি করেন। তবে ওসমান গনি তাদের কাউকে চেনেন না এবং তার কাছে কেউ টাকা পাবেন না বলে জানান।

এ সময় স্থানীয়রা জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ করলে ঘটনাস্থলে পুলিশ এসে দুইজনকে আটক করে থানায় নিয়ে যায়। এরপর ওসমান গনি বাদী হয়ে আটজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা দুই তিনজনকে আসামি করে দেবীগঞ্জ থানায় মামলা করেন।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, “অভিযুক্তরা কেউই ডিবির সদস্য নন। এই ঘটনায় ইতোমধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।”

Link copied!