• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১, ৬ শাওয়াল ১৪৪৫

ঈদের নতুন কাপড় নিয়ে ফেরার পথে প্রাণ গেল মা-ছেলের


গাইবান্ধা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩১, ২০২৪, ০৮:১৫ পিএম
ঈদের নতুন কাপড় নিয়ে ফেরার পথে প্রাণ গেল মা-ছেলের

গাইবান্ধার সাঘাটায় ঈদের কেনাকাটা শেষে নতুন কাপড় নিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় মা-ছেলে নিহত হয়েছেন। এসময় একই পরিবারের আরও তিনজন গুরুতর আহত হয়েছেন।

রোববার (৩১ মার্চ) বিকেলে সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শনিবার (৩০ মার্চ) রাত সাড়ে ১২টার দিকে সাঘাটা-গাইবান্ধা আঞ্চলিক সড়কের উপজেলার বিলবস্তা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ৩টার দিকে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল নেওয়ার পথে তারা মারা যান।

নিহতরা হলেন উপজেলার উত্তর উল্যাবাজার এলাকার আব্দুল আজিজের স্ত্রী শান্তা বেগম (৩৬) ও তার ছেলে রবিউল ইসলাম (১৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, বগুড়া থেকে ঈদের কেনাকাটা শেষে সিএনজিচালিত অটোরিকশায় করে একই পরিবারের পাঁচজন উপজেলার উল্যাবাজারে নিজ বাড়িতে ফিরছিলেন। অটোরিকশাটি সাঘাটা-গাইবান্ধা আঞ্চলিক সড়কের উপজেলার বিলবস্তা এলাকায় পৌঁছলে রাস্তার পাশে রাখা মিক্সার ঢালাই মেশিনের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়। এতে ওই পরিবারের পাঁচজনই গুরুতর আহত হন।

পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে প্রাথমিক চিকিৎসা শেষে চিকিৎসক তাদের বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। পরে অ্যাম্বুলেন্সে করে বগুড়ায় নেওয়ার পথে রাত সাড়ে ৩টার দিকে মা-ছেলে দুজনই মারা যান।

সাঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমতাজুল হক বলেন, অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এ ঘটনায় থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে।

Link copied!