• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫

টাকা ধার চাইতে বের হয়ে নিখোঁজ নারী, খালে মিলল লাশ


বরগুনা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ৫, ২০২৩, ০৮:০৪ পিএম
টাকা ধার চাইতে বের হয়ে নিখোঁজ নারী, খালে মিলল লাশ

বরগুনার তালতলীতে মেয়ের নূপুর কেনার জন্য টাকা ধার চাইতে বের হয়ে নিখোঁজ হওয়া সাফিয়া বেগমের (৫০) লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৫ এপ্রিল) বিকেলে উপজেলার শারিকখালী ইউনিয়নের নলবুনিয়া এলাকা থেকে লাশটি উদ্ধার করা হয়। সাফিয়া বেগম দক্ষিণ নলবুনিয়া এলাকার মো. আলম বয়াতীর স্ত্রী।

স্থানীয়রা জানায়, মেয়ের নূপুর কেনার জন্য টাকা ব্যবস্থা করতে সোমবার (৩ এপ্রিল) রাত ৯ টার দিকে সাফিয়া বেগম বাড়ি থেকে বের হন। এরপর তার কেনো খোঁজ পাচ্ছিলেন না স্বজনরা। বুধবার দুপুরে দক্ষিণ নলবুনিয়ার একটি খালে স্থানীয়রা লাশ দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে।

সাফিয়া বেগমের মেয়ে আজমাইন জানায়, সোমবার রাতে এক জোড়া নূপুর তৈরি করার জন্য মানুষের বাড়িতে টাকা ধার চাইতে বের হয় তার মা। এরপরে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি। বুধবার খালে তার মায়ের লাশ দেখে স্থানীরা তাকে জানায়।

তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী সাখাওয়াত হোসেন তপু বলেন, “খবর পেয়ে আমি নিজেই লাশ উদ্ধারের জন্য এসেছি। কীভাবে মারা গেছে এখনো নিশ্চিত হওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা জেনারেলের হাসপাতালে পাঠানোর প্রস্তুতি চলছে।”

Link copied!