• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সঙ্গীর সঙ্গে অভিমান করে নারী-পুরুষের আত্মহত্যা


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: মে ৯, ২০২৩, ০৫:২৪ পিএম
সঙ্গীর সঙ্গে অভিমান করে নারী-পুরুষের আত্মহত্যা

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় স্বামীর সঙ্গে মোবাইল ফোনে ঝগড়া করে সুমি খাতুন নামের এক গৃহবধু ও স্ত্রীর সঙ্গে ঝগড়া করে কাসেম আলী (৫৫) নামের এক ব্যক্তি আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (৯ মে) সকালে পুলিশ নিজ নিজ বাড়ি থেকে তাদের লাশ উদ্ধার করে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালের মর্গে পাঠান।

সুমি খাতুন উল্লাপাড়া এলংজানি গ্রামের শহীদ সরকারের স্ত্রী ও অপরজন একই উপজেলার বড় পাঙ্গাসী গ্রামের মাদু খাঁর ছেলে কাশেম আলী।

পুলিশ জানায়, প্রায় দুই বছর আগে উল্লাপাড়া উপজেলার আটিয়াপাড়া গ্রামের শরীফুলের সঙ্গে বিয়ে হয় সুমি খাতুনের। বিয়ের পর থেকে স্বামী শরীফুল ঢাকায় কাজ করতেন। সুমি বাবার বাড়িতে থাকতেন। সকালে স্বামী স্ত্রীর মধ্যে মোবাইল ফোনে কথা কাটাকাটি হয়। এরপর সুমি নিজ ঘরে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করেন।

অপর দিকে স্ত্রী খালেদা বেগমের সঙ্গে ঝগড়া হয় কাশেম আলীর। মঙ্গলবার সকালে খাওয়া দাওয়া শেষে স্বামী-স্ত্রীর মধ্যে আবারও ঝগড়া হলে কাশেম আলী ঘরের মধ্যে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেন।

এ বিষয়ে উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বলেন, “প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে পরিবারের সঙ্গে অভিমান করে তারা আত্মহত্যা করেছেন। লাশ ময়নাতদন্ত শেষে মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।”  

Link copied!