• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

‘পাখি তুমি একটা বেঈমান’ লিখে যুবকের আত্মহত্যা


সাতক্ষীরা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৮:৫৯ পিএম
‘পাখি তুমি একটা বেঈমান’ লিখে যুবকের আত্মহত্যা

সাতক্ষীরার শ্যামনগরে প্রেমিকার ওপর অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন প্রদীপ কুমার (২৫) নামের এক যুবক।

বুধবার (১৭ এপ্রিল) ভোর ৫টার দিকে নিজ ঘরে ফাঁস দিয়ে ওই যুবক আত্মহত্যা করেন। তার বাড়ি সুন্দরবন-সংলগ্ন শ্যামনগর উপজেলার জেলেখারী গ্রামে।

প্রদীপ কুমার একটি স্বেচ্ছাসেবী সংগঠনের মুন্সীগঞ্জ ইউনিয়নের সভাপতির দায়িত্বে ছিলেন। আত্মহত্যার আগে ফেসবুক স্ট্যাটাসে প্রেমিকার সঙ্গে ভিডিওকলের কিছু মুহূর্ত ও ছবিও পোস্ট করেন তিনি।

নিজের ফেসবুক আইডিতে প্রদীপ পোস্ট করেন, “পাখি দুবছর আগে তোমাকে বলেছিলাম, ‘আমাকে ছেড়ে অন্য কারও সঙ্গে সম্পর্ক করলে আমি দুনিয়া ছেড়ে চলে যাব’। আজ তোমাকে অন্য মানুষের সঙ্গে কথা বলতে দেখে সহ্য করতে না পেরে তোমার দেওয়া প্যান্ট ও শার্ট পরে চির বিদায় নিলাম। পাখি তুমি একটা বেঈমান, পুনরায় কারও সঙ্গে এমন বেঈমানি যাতে না করো তাই আমি চলে গেলাম।”

মুন্সীগঞ্জ ইউনিয়নের স্থানীয় ইউপি সদস্য নিপা চক্রবর্তী বলেন, “প্রদীপের বংশীপুরের একটা মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল। তার ওপর অভিমান করে সে আত্মহত্যা করেছে।”

শ্যামনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ বলেন, “এক তরুণের আত্মহত্যার খবর পেয়েছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে অভিযোগ পেলে তদন্ত করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।”

Link copied!