• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ২৫, ২০২৩, ১২:৫৫ পিএম
যুবলীগ নেতাকে গলা কেটে হত্যা, প্রধান আসামি গ্রেপ্তার

নোয়াখালীর চাটখিল পৌরসভা যুবলীগ নেতা রনি পলোয়ান হত্যা মামলার প্রধান আসামি মো. খোকনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‍্যাব। এ সময় তার কাছ থেকে ১৪৫ পিস ইয়াবা জব্দ করা হয়।

সোমবার (২৫ সেপ্টেম্বর) সকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-১১-এর সিপিসি-৩-এর নোয়াখালী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট মাহমুদুল হাসান।

এর আগে রোববার (২৪ সেপ্টেম্বর) রাতে র‍্যাব-১১ তথ্যপ্রযুক্তির সহযোগিতায় উপজেলার হালিমা দিঘির পাড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।  

গ্রেপ্তার মো. খোকন উপজেলার সুন্দরপুর গ্রামের মৃত আলী আজ্জমের ছেলে। নিহত মোহাম্মদ রনি পলোয়ান (৩২) একই গ্রামের পলোয়ান বাড়ির শাহজাহানের ছেলে। তিনি চাটখিল পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক প্রার্থী ছিলেন। 

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, নিহত রনি পলোয়ান ২২ সেপ্টেম্বর বিকেলে খাওয়াদাওয়া শেষ করে বসতঘর থেকে বের হন। পরদিন ২৩ সেপ্টেম্বর সকালে ফটিক্কা বাড়ির বাগানে রনির গলাকাটা মরদেহ পাওয়ার খবর শুনে স্ত্রী সাজু আক্তার ঘটনাস্থলে গিয়ে স্বামীর মরদেহ শনাক্ত করেন। পরে তিনি চাটখিল থানায় অজ্ঞাতনামা আসামি করে একটি হত্যা মামলা করেন। মামলার পর র‍্যাব ছায়া তদন্ত শুরু করে। সে তদন্তে খোকনের নাম চলে আসে। পরে তথ্যপ্রযুক্তির সহযোগিতায় খোকনকে গ্রেপ্তার করা হয়। আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য তাকে চাটখিল থানায় হস্তান্তর করা হয়েছে। 

Link copied!