• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩, ০৯:৫৮ পিএম
ফরিদপুরে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর
স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী ক্যাম্প ভাঙচুর। ছবি : সংবাদ প্রকাশ

ফরিদপুর-৩ (সদর) আসনে স্বতন্ত্র প্রার্থী ও জেলা আওয়ামী লীগের উপদেষ্টা এ কে আজাদের নির্বাচনী ক্যাম্প ভাঙচুর ও কর্মীদের ওপর হামলা করা হয়েছে। এ সময় এ কে আজাদের দুইজন কর্মী আহত হয়েছেন।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার গেরদা ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডে ঈগল প্রতীকের নির্বাচনী ক্যাম্পে এ ভাঙচুর ও হামলার ঘটনা ঘটে।

আহতরা হলেন গেরদা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক স্কুল শিক্ষক জুনায়েদ হোসেন বুলু এবং শেখ খবির। তাদের মধ্যে শেখ খবিরকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গেরদা ইউনিয়নে আজাদের নির্বাচন পরিচালনা কমিটির সদস্য সচিব মো. রিয়াদ মিয়া বলেন, “আওয়ামী লীগ প্রার্থী শামীম হকের অনুসারী গেরদা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোহাম্মদ এমার হকের নেতৃত্বে এই হামলা চালানো হয়। তার সঙ্গে অংশ নেন তোফাজ্জল হোসেন সম্রাট ও হাসিবুর রহমান জেমি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।”

অভিযোগের বিষয়ে গেরদা ইউনিয়নের চেয়ারম্যান শাহ মোহাম্মদ এমার হক বলেন, “ওই জায়গায় একটা অনাকাঙ্খিত ঘটনা ঘটেছে। কে বা কারা হামলার ঘটনা ঘটিয়েছে তা জানা নেই।”

এ ব্যাপারে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, “আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। হামলা ও ভাঙচুরের সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনা হবে। আহতদের থানায় এসে অভিযোগ দিতে বলা হয়েছে।”

Link copied!