• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

বিজয়ী হতে পারলে ছেলের অসমাপ্ত কাজ সমাপ্ত করব : জাহাঙ্গীরের মা


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৬, ২০২৩, ০৯:৫০ পিএম
বিজয়ী হতে পারলে ছেলের অসমাপ্ত কাজ সমাপ্ত করব : জাহাঙ্গীরের মা

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিজয়ী হতে পারলে ছেলের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করবেন বলে আশাবাদ ব্যক্ত করেছেন সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা জায়েদা খাতুন। তিনি বলেছেন, “মিথ্যা ও ভুয়া অভিযোগ তুলে গত ১৮ মাস ধরে আমার ছেলের ওপর অনেক অবিচার হয়েছে। তার সবকিছু কেড়ে নেওয়া হয়েছে। তাই আমি গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র প্রার্থী হয়েছি। নির্বাচনে বিজয়ী হতে পারলে আমি আমার ছেলের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করব।”

শনিবার (৬ মে) দুপুরে নগরীর ছয়দানা এলাকার নিজ বাসায় সাংবাদিকদের এসব কথা বলেন জায়েদা খাতুন।

জায়েদা খাতুন বলেন, “দেখি আল্লাহ পাকের ইচ্ছায় জনগণ আমাদেরকে কেমন ভালোবাসেন। আশা করছি, নগরের ৫৭টি ওয়ার্ডের জনগণ আমাদের পাশে রয়েছেন। রাস্তা-ঘাট যেগুলো অসমাপ্ত অবস্থায় পড়ে আছে সেগুলোর সব ধরনের কাজ করে যাবো। আমি ব্যক্তিগতভাবে অনেক আগে থেকেই নানাভাবে মানুষের সেবা করে আসছি।”

জনগণ তার পাশে আছে জানিয়ে জায়েদা খাতুন বলেন, “প্রচারণা শুরু হলে সব ওয়ার্ডেই যাব। সবার সঙ্গে যোগাযোগ রাখব। সব পেশার মানুষের কাছে ভোট চাইব। আমার চাওয়া-পাওয়া তাদের কাছে বলব। আশা করি সবার সমর্থন পাব।” এসময় তার পাশে ছেলে জাহাঙ্গীর আলমও ছিলেন।

আগামী ৮ মে গাজীপুর সিটি নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন। ৯ মে প্রতীক বরাদ্দের পর আনুষ্ঠানিকভাবে প্রার্থীরা নির্বাচনের প্রচার-প্রচারণা শুরু করবেন। ২৫ মে গাজীপুর সিটির ভোটগ্রহণ করা হবে। ৪৮০টি ভোটকেন্দ্রে ইভিএমের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে।

Link copied!