• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

কালকের পর আমার পায়ে শিকল পড়তে পারে : জাহাঙ্গীর আলম


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২৭, ২০২৩, ০৭:২৩ পিএম
কালকের পর আমার পায়ে শিকল পড়তে পারে : জাহাঙ্গীর আলম

গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়নপত্র জমা দিতে এসে এরেস্ট ও গুম হওয়ার শঙ্কার কথা জানিয়েছেন জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) বিকেলে নিজের এবং তার মায়ের মনোনয়নপত্র জমা শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা জানান।

স্বতন্ত্র প্রার্থী জাহাঙ্গীর আলম বলেন, “হয়তো কালকের পর আমার পায়ে শিকল পড়তে পারে। আমাকে এরেস্ট করতে পারে, আমাকে গুম করতে পারে। আমি দেশবাসী ও নগরবাসীকে বলে যেতে চাই। যদি আমার মৃত্যু হয়, আপনারা বিশ্বাস করবেন আমি এই শহর রক্ষা করতে গিয়ে যা যা ভালো কাজ আছে সব করেছি।”

জাহাঙ্গীর আলম আরও বলেন, “নির্বাচন আইনে যেভাবে নির্বাচন করতে হয়। গণতন্ত্র রক্ষার স্বার্থে যেভাবে নির্বাচন করতে হয়, সেই পদ্ধতিতে আমি একজন নাগরিক হিসেবে মনোনয়ন জমা দিয়েছি। ২০১৮ সালে লক্ষ লক্ষ ভোটে মেয়র হয়েছিলাম। এরপর আমার সঙ্গে কি কি করা হয়েছে আপনারা জানেন। আমি যদি এই শহরের উন্নয়ন করে থাকি তাহলে নাগরিকদের পায়ে হাত দিয়ে সহযোগিতা চাই। এই শহরকে রক্ষা করতে হবে। না হলে এই শহর ধ্বংস করার জন্য কিছু লোক পায়তারা করছে।”

সাবেক এই মেয়র বলেন, “আমার ওপর যে নির্যাতন ও মিথ্যাচার করা হয়েছে, তার জন্য আমার মা নির্বাচনে দাঁড়িয়েছেন। আমার মা যা চাইবে আমি তাই করব। আমি জন্মের পর থেকে আওয়ামী লীগ করি, করব। কিন্তু আমার মায়ের চোখে যারা পানি এনেছে তাদের দেখে ছাড়ব। আমার মায়ের হুকুমেই তার মনোনয়ন ফরম জমা দিয়েছি। আমার ফরম মহানগর নেতাকর্মীরা জমা দিয়েছেন। আমার মা আমাকে এই শহর রক্ষার কথা বলেছেন, আমি এজন্য এসেছি।”

নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা মো. ফরিদুল ইসলাম বলেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে মোট ১২ জন মনোনয়ন জমা দিয়েছেন।

Link copied!