• ঢাকা
  • বুধবার, ২৮ ফেব্রুয়ারি, ২০২৪, ১৫ ফাল্গুন ১৪৩০, ১৮ শা’বান ১৪৪৫

ফ্যানের সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১০, ২০২৩, ০৯:২৩ পিএম
ফ্যানের সঙ্গে ঝুলছিল গৃহবধূর মরদেহ

ফরিদপুরের বোয়ালমারীতে অঞ্জনা মালো (২৮) নামে এক গৃহবধূ ফ্যানের সঙ্গে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। তিনি পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বড় কামারগ্রামের হোটেল ব্যবসায়ী শিবু সাহার স্ত্রী। ওই গৃহবধূর ৪ বছরের একটি ছেলে সন্তান রয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) ভোরে উপজেলার কামারগ্রামে এ ঘটনা ঘটে।

থানা সূত্রে জানা যায়, বোয়ালমারী পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের বড় কামারগ্রামের বাসিন্দা হোটেল ব্যবসায়ী শিবু সাহার সঙ্গে স্ত্রী অঞ্জনা মালোর দীর্ঘ ৬ বছরের সংসার ভালোই চলছিল। বুধবার (৯ আগস্ট) রাতে শিবু-অঞ্জনা দম্পতির মধ্যে কথা কাটাকাটির একপর্যায়ে অভিমান করে বৃহস্পতিবার ভোরে বসত ঘরের ফ্যানের সঙ্গে ফাঁস নেন। ঘুম থেকে উঠে স্বামী শিবু সাহা স্ত্রী অঞ্জনা মালোকে ফ্যানের সঙ্গে ঝুলতে দেখে থানায় খবর দেন। খবর পেয়ে বোয়ালমারী থানার উপপরিদর্শক বাবুল শেখ ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যান। পরে দুই পরিবারের কোনো অভিযোগ না থাকায় পরিবারের জিম্মায় দেওয়া হয়।

এ ব্যাপারে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওহাব বলেন, “খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় আনার পর বাবার পরিবার ও স্বামীর পরিবার বিনা ময়নাতদন্তে নেওয়ার আবেদন করে। পরে দুপুরে গৃহবধূর মরদেহ তার ভাই গৌতম মালোর জিম্মায় দেওয়া হয়েছে।” 

Link copied!