• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

গৃহস্থালির কাজে এসে মালিককে খুন করে লুট


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৫:০০ পিএম
গৃহস্থালির কাজে এসে মালিককে খুন করে লুট

পাবনার ঈশ্বরদীতে গৃহস্থালির কাজে এসে বাড়ির মালিককে খুন করে লুটপাট করার ঘটনায় আবিদ হাসান (৩২) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৫ এপ্রিল) দুপুরে পাবনার পুলিশ সুপার (এসপি) আকবর আলী মুনসী বিষয়টি নিশ্চিত করেছেন।

আবিদ হাসান পাবনার সাঁথিয়া উপজেলার বিলসলঙ্গি জোলাপাড়া গ্রামের মৃত রতন আলীর ছেলে। ঈশ্বরদীর নতুনহাটের চর সাহাপুর এলাকার লতিফের বাড়িতে তিনি ভাড়া থাকতেন।

পুলিশ জানায়, রাজশাহী কলেজের অধ্যাপক মৃত হাবিবুল্লাহর স্ত্রী হাজেরা খাতুন তার বাড়িতে একা থাকতেন। এই সুযোগে তাকে হত্যা করে চুরির পরিকল্পনা করেন আবিদ। ৩ এপ্রিল সকালে গাছ থেকে শিমুল তুলা, সুপারি ও সজনে পাড়ানোর জন্য আবিদকে খবর দেন হাজেরা খাতুন। দুপুর আড়াইটার দিকে হাজেরাকে ঘুমন্ত অবস্থায় দেখে আবিদ বালিশচাপা দিয়ে শ্বাস রোধ করে হত্যার চেষ্টা করেন। এ সময় হাজেরা খাতুন নড়াচড়া করলে আবিদ খাট থেকে নিচে পড়ে যান। পরে খাটের নিচে থাকা বঁটি দিয়ে তাকে আঘাত করে আবার বালিশচাপা দিয়ে তার মৃত্যু নিশ্চিত করেন। এরপর আবিদ হাজেরার হাতে থাকা চুরি ও কানের দুল এবং আলমারি থেকে ৩০ হাজার ৭০০ টাকা ও এক জোড়া কানের দুল নিয়ে পালিয়ে যান।

পুলিশ সুপার জানান, ওই দিন রাত ৮টার দিকে স্থানীয়রা পুলিশকে খবর দিলে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের ব্যবস্থা করে। এ ঘটনায় মামলা করার পর বুধবার (১২ এপ্রিল) রাতে কক্সবাজার থেকে আবিদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে এক জোড়া সিটি গোল্ডের চুড়ি, দুই জোড়া স্বর্ণের কানের দুল, ২০ হাজার টাকা এবং নিহতের ব্যবহৃত একটি নকিয়া মোবাইল জব্দ করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ-প্রশাসন) মো. মাসুদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো. জিয়াউর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ঈশ্বরদী সার্কেল) বিপ্লব কুমার গোস্বামী, ডিবির ওসি এমরান মাহমুদ তুহিনসহ পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!