• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

আজ দায়িত্ব গ্রহণ করছেন গাসিক মেয়র জায়েদা খাতুন


গাজীপুর প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১১, ২০২৩, ১০:১১ এএম
আজ দায়িত্ব গ্রহণ করছেন গাসিক মেয়র জায়েদা খাতুন
মেয়র জায়েদা খাতুন

গাজীপুর সিটি করপোরেশনের (গাসিক) প্রথম নারী মেয়র হিসেবে আজ সোমবার (১১ সেপ্টেম্বর) দায়িত্ব গ্রহণ করছেন জায়েদা খাতুন। মেয়রের অভিষেক উপলক্ষে নগর ভবন এলাকা বর্ণাঢ্য সাজে সজ্জিত করা হয়েছে। সকালে নগর ভবনের দক্ষিণে বঙ্গতাজ অডিটরিয়ামে তাকে স্বাগত জানানো হবে।

অপর দিকে নগরীর ভারপ্রাপ্ত মেয়র হিসেবে আসাদুর রহমান কিরণের শেষ কর্ম দিবস ছিল রোববার (১০ সেপ্টেম্বর)। এদিন মাসিক সভা থাকলেও কোরাম সংকটের কারণে সভাটি হয়নি। বিদায় বেলায় তিনি নগর ভবনের সব কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় প্রধান নির্বাহী কর্মকর্তা এ এস এম সফিউল আজমসহ ঊর্ধ্বতন কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।

গাজীপুর সিটি নির্বাচনে ব্যাপক আলোচিত জায়েদা খাতুন মেয়র হিসেবে অভিষেকের দিনটিকে স্মরণীয় করে রাখতে বিপুলসংখ্যক কর্মী-সমর্থক ব্যাপক প্রস্তুতি নিয়েছেন। নগরীর ৫৭টি ওয়ার্ড থেকে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের সমর্থক কয়েক হাজার নেতাকর্মী ও সাধারণ মানুষ এ অনুষ্ঠানে যোগ দেবেন।

গত ২৫ মে গাজীপুর সিটির নির্বাচনে সাবেক মেয়র জাহাঙ্গীর আলমের মা স্বতন্ত্র প্রার্থী জায়েদা খাতুন আওয়ামী লীগ মনোনীত মহানগর আওয়ামীলীগের সভাপতি নৌকা প্রতীকের আজমত উল্লা খানকে পরাজিত করে মেয়র নির্বাচিত হন।

এর আগে ২০১৮ সালের ২৭ জুন গাজীপুর সিটি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নৌকা প্রতীক নিয়ে জাহাঙ্গীর আলম বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন।

Link copied!