• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

গাঁজার বস্তাসহ চার নারী ও এক যুবক গ্রেপ্তার


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ১৩, ২০২৪, ০৬:২৬ পিএম
গাঁজার বস্তাসহ চার নারী ও এক যুবক গ্রেপ্তার
গাঁজার বস্তাসহ চার নারী ও এক যুবক গ্রেপ্তার। ছবি : প্রতিনিধি

টাঙ্গাইলের সখীপুরে বস্তাভর্তি এক মণ গাঁজাসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে চারজনই নারী। শনিবার (১৩ জানুয়ারি) দুপুরে উপজেলার কচুয়া বাজারের মোহাম্মদ আলীর বাসা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন বাগেরহাটের দশানী এলাকার ওয়াদুদ শেখের স্ত্রী মমতাজ বেগম (৫৩), গাইবান্ধার পলাশবাড়ী এলাকার শাহজাহান মিয়ার স্ত্রী শিরিনা (৪৬), নরসিংদীর করিমপুর এলাকার মোশারফ হোসেনের স্ত্রী পারুল (৫০), শরীয়তপুরের নাড়িয়া এলাকার খোরশেদ আলমের স্ত্রী রোকেয়া (৫৫) ও গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের সানোয়ার হোসেনের ছেলে রাজু আহমেদ (২৮)।

স্থানীয়দের বরাত দিয়ে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ শাহিনুর রহমান জানান, প্রায় একমাস আগে দুই নারী কচুয়া বাজারের মোহাম্মদ আলীর বাসাটি ভাড়া নেন। দুই দিন আগে পিকআপে করে গাঁজাভর্তি একটি বস্তা ও কয়েকটি ব্যাগ ওই বাসায় নিয়ে আসে। একটি বস্তা ও তিনটি স্কুলব্যাগে আনুমানিক একমণ গাঁজা রয়েছে।  

(ওসি) শেখ শাহিনুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে ওই বাসায় অভিযান চালিয়ে বস্তাভর্তি গাঁজাসহ পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন। রোববার (১৪ জানুয়ারি) সকালে রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হবে।

Link copied!