• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আবারও রোহিঙ্গাসহ চারজনকে অপহরণ


কক্সবাজার প্রতিনিধি
প্রকাশিত: মে ২, ২০২৩, ০৭:৫৩ পিএম
আবারও রোহিঙ্গাসহ চারজনকে অপহরণ

কক্সবাজারের টেকনাফে আবারও রোহিঙ্গাসহ চারজন অপহরণের শিকার হয়েছেন। পৃথকস্থান থেকে দুই রোহিঙ্গা, এক ইজিবাইক চালক ও এক কৃষককে  অপহরণের অভিযোগ পাওয়া গেছে।  

সোমবার (১ মে) রাত ৮টার দিকে পৃথকভাবে টেকনাফের বাহারছড়া নোয়াখালী পাড়া, হোয়াইক্যং উনচিপ্রাং ২২ নম্বর ক্যাম্পসহ সাবরাং এলাকায় অপহরণের এ ঘটনা ঘটে বলে জানা গেছে।

অপহৃতরা হলেন, টেকনাফ সাবরাং ইউনিয়নের কচুবনিয়ার কালা মিয়ার ছেলে আবু সৈয়দ (৩৩), একই উপজেলার বাহারছড়া ইউনিয়নের ৯নং ওয়ার্ড নোয়াখালী পাড়ার বদিউর রহমানের ছেলে মনজুর আলম (৬০), বাহারছড়া ৮নং ওয়ার্ডের বড় ডেইলের বাসিন্দা পুরাতন রোহিঙ্গা জাফর আলম (৪০) ও উনচিপ্রাং ২২ নম্বর ক্যাম্পের সৈয়দ হোসাইনের ছেলে নুর হোসেন (৩২)।

শামলাপুর বাহারছড়া ৯ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ  ইলিয়াস জানান, নোয়াখালীপাড়ার মনজুর আলম ও বড় ডেইলের পুরাতন রোহিঙ্গা জাফর আলম পানের বরজে কাজ করতে যান। ফেরার পথে অস্ত্রধারী ডাকাত দল তাদের অপহরণ করে নিয়ে যায়। অপহরণের পর তাদের কাছ থেকে পাঁচ লাখ টাকা মুক্তিপণ দাবি করা হচ্ছে। ধারণা করা হচ্ছে, রোহিঙ্গা সন্ত্রাসীরাই তাদের অপহরণ করেছে।

বিষয়টি নিশ্চিত করে টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল হালিম জানান, অপহরণের ঘটনা জানার পরপরই দ্রুত ঘটনাস্থলে পুলিশের একাধিক টিম পাঠানো হয়েছে এবং তাদের উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে। 

Link copied!