• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

সাবেক ইউপি সদস্যকে গুলি করে হত্যা


খুলনা প্রতিনিধি
প্রকাশিত: জুন ২৫, ২০২৪, ১০:০৩ এএম
সাবেক ইউপি সদস্যকে গুলি করে হত্যা
আরিফ হোসেন। ছবি : সংগৃহীত

খুলনায় দিঘলিয়া উপজেলায় দুর্বৃত্তের গুলিতে আরিফ হোসেন (৪০) নামের এক ইউনিয়ন পরিষদের (ইউপি) এক সাবেক সদস্য নিহত হয়েছেন।

সোমবার (২৪ জুন) রাতে খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট) সংলগ্ন কুয়েট-তেলিগাতি সড়কে এ ঘটনা ঘটে।

নিহত আরিফ যোগিপোল ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাবেক সদস্য এবং কুয়েট গেট এলাকার বাসিন্দা ছিলেন। এ ছাড়া তিনি স্থানীয় পর্যায়ে যুবলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত ছিলেন এবং ঠিকাদারির কাজ করতেন।

স্থানীয় বাসিন্দা ও প্রত্যক্ষদর্শীরা বলেন, গতকাল রাত পৌনে ১২টার দিকে হেলমেট পরা দুর্বৃত্তরা একটি মোটরসাইকেলে চেপে ঘটনাস্থলে এসে আরিফ হোসেনকে এলোপাতাড়ি গুলি করে পালিয়ে যায়। পরে স্থানীয় বাসিন্দারা উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) ডেপুটি কমিশনার (উত্তর) মোল্লা জাহাঙ্গীর হোসেন জানান, তিনজনের দুর্বৃত্ত দলটি মোটরসাইকেলে এসে সাবেক ইউপি সদস্য আরিফকে গুলি করে দ্রুত পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। কাউকে আটক করা সম্ভব হয়নি। ময়নাতদন্তের জন্য মরদেহটি মর্গে পাঠানো হয়েছে। তাৎক্ষণিকভাবে হত্যাকাণ্ডের কারণ জানা যায়নি। তবে তদন্ত সাপেক্ষে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!