• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ছেলের বন্ধুর হাতে সাবেক ইউপি সদস্য খুন


বগুড়া প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৬, ২০২৩, ০৫:০৩ পিএম
ছেলের বন্ধুর হাতে সাবেক ইউপি সদস্য খুন

ছেলের বন্ধুর হাতে খুন হয়েছেন বগুড়ার শিবগঞ্জের সাবেক ইউপি সদস্য নারগিছ আরা বেগম (৫৫)।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে বগুড়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার (এসপি) আব্দুর রশিদ এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

আব্দুর রশিদ বলেন, “নারগিছ আরা বেগমকে হত্যার অভিযোগে উপজেলার রায়নগর ইউনিয়নের মধ্যপাড়ার মুন্না মিয়া (২২) ও একই এলাকার পশ্চিম পাড়ার খালেদ হাসান (২২) নামের দুই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। তারা দুজনই নিহত নারগিছের ছেলের বন্ধু।”

পুলিশ জানায়, রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে নিজ বাড়ির শোয়ার ঘর থেকে নারগিছ আরা বেগমের মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনার পর পুলিশ তদন্তে নামে। নারগিছ রোববার বেলা সাড়ে ১১টার দিকে রায়নগর মধ্যপাড়ার নিজবাড়িতে আসেন। এর কিছুক্ষণ পর মুন্না ওই বাড়িতে প্রবেশ করে নারগিছকে ধারালো ছুরি দিয়ে গলায়, পিঠে ও মাথায় কুপিয়ে জখম করে পালিয়ে যান। ওই সময় বাড়ির সামনে পাহারায় ছিলেন খালেদ। তদন্তে নেমে খালেদ ও মুন্নাকে ওই বাড়ির সামনে ঘোরাফেরার বিষয়টি জানতে পারে পুলিশ। রাত ১টার দিকে খালেদকে তার বাসা থেকে গ্রেপ্তার করা হয়। তার দেওয়া তথ্যের ভিত্তিতে রাত ৩টার দিকে বগুড়া সদরের মাটিডালী এলাকা থেকে মুন্নাকে গ্রেপ্তার করে পুলিশ।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত এসপি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মুন্না হত্যার বিষয়টি স্বীকার করেছেন। আর এ কাজে খালেদ তাকে সাহায্য করেন। তাদের তথ্যের ভিত্তিতে নিহতের বাড়ির পাশের পুকুরপাড়ের ঝোপ থেকে রক্তমাখা ছুরি উদ্ধার করা হয়।

আব্দুর রশিদ বলেন, “গ্রেপ্তাররা নিহত নারগিছের ছেলে আজিজুলের বন্ধু। তারা একসঙ্গে মাদক সেবন করতেন। নারগিছের ছেলে আজিজুল বর্তমানে বগুড়া শহরের একটি নিরাময়কেন্দ্রে চিকিৎসাধীন আছেন। আমাদের প্রাথমিক ধারণা ছেলে আজিজুলের সঙ্গে মাদক বা অন্য কোনো দ্বন্দ্ব নিয়ে নারগিছকে হত্যা করা হয়।” 

Link copied!