• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

পাবনায় ভ্রাম্যমাণ ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ৩০, ২০২৩, ০৩:৪৫ পিএম
পাবনায় ভ্রাম্যমাণ ডাকাত দলের ৫ সদস্য গ্রেপ্তার

ভ্রাম্যমাণ ডাকাত দলের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে পাবনা জেলা পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত ট্রাকসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়।

বৃহস্পতিবার (৩০ মার্চ) বেলা ১১টার দিকে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার আকবর আলী মুনসী।

গ্রেপ্তাররা হলেন বাগেরহাটের ফকিরহাট থানার জাড়িয়া বারুইডাঙ্গা জিয়াউল হকের ছেলে শরিফুল ইসলাম (৩৭), একই গ্রামের আমির আলী শেখের ছেলে বোরহান শেখ ওরফে বুরান (১৯), লখপুর গ্রামের মাহবুব শেখ ওরফে হাবিবুর রহমানের ছেলে আশরাফুল শেখ ওরফে আসাদুল ওরফে ছোট (২২), জাড়িয়া মাইটকুড়রা গ্রামের মৃত জাহাঙ্গীর শেখের ছেলে শিমুল শেখ ওরফে হৃদয় (২৪) ও  খুলনার রূপসা থানার তালিমপুর গ্রামের হেলাল শেখের ছেলে কামাল শেখ ওরফে কামরান শেখ (২৭)।

আকবর আলী মুনসী বলেন, “২৩ মার্চ পাবনার ঈশ্বরদীর জয়নগর পাটশালার মোড়ে দাশুরুয়া-রুপপুর মহাসড়কের পাশে রাকিবুল হাসানের চাউল ও মুড়ি উৎপাদনের মিলে ডাকাতির ঘটনা ঘটে। এ সময় নাইটগার্ডের হাত-পা ও মুখ বেধে পালিয়ে যায় ডাকাত দলের সদস্যরা। পরে সিসিটিভির ফুটেজ সংগ্রহ ও পর্যালোচনা করে বাগেরহাটের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে পুলিশ।”

পুলিশ সুপার আরও বলেন, “এরা সবাই পেশাদার ডাকাত দলের সদস্য। বিশেষ করে মহাসড়কের পাশে যেসব প্রতিষ্ঠান রয়েছে সেইসব প্রতিষ্ঠানকে টার্গেট করে ডাকাতি করে থাকে। গ্রেপ্তারদের কাছ থেকে ট্রাকসহ বিভিন্ন ধরনের ডাকাতি সরঞ্জাম জব্দ করা হয়েছে। এছাড়া তাদের বিরুদ্ধে মাদক আইনে একাধিক মামলা রয়েছে।”

Link copied!