• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

গরুর আক্রমণে বাবা-ছেলের মৃত্যু


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৪, ২০২৩, ০৪:১৯ পিএম
গরুর আক্রমণে বাবা-ছেলের মৃত্যু

নোয়াখালীর কবিরহাট উপজেলার উত্তর জগদানন্দ গ্রামে গরুর আক্রমণে বাবা-ছেলের মৃত্যু হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) সকাল ৭টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় উপজেলার ৪ নম্বর ওয়ার্ডের উত্তর জগদানন্দ গ্রামের মো. মানিক (৪৫) মারা যান। এর আগে, গত ১৭ জানুয়ারি (মঙ্গলবার) নিজ বাড়িতে মারা যান তার বাবা বজু মিয়া (৭০)।

ওই গ্রামের জসিম উদ্দিন জানান, গত ১৪ জানুয়ারি সকাল ৮টা দিকে মানিক গোয়ালঘর থেকে তাদের পালিত দুটি ষাঁড়কে বের করে বাহিরে বাঁধেন। ওই সময় ষাঁড় দুটি তাকে আক্রমণ করে মাঠিতে ফেলে দেয়। তখন ষাঁড়গুলো তাকে এলোপাতাড়ি লাথি মেরে পিঠের হাড় ভেঙে ফেলে। এতে তিনি গুরুতর আহত হন। পরে পরিবারের সদস্যরা উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা নিয়ে যান। চিকিৎসাধীন অবস্থায় আজ সকাল ৭টায় তার মৃত্যু হয়।

জসিম উদ্দিন আরও জানান, এক বছর আগে মানিকের বাবা বজু মিয়াকে গরু আক্রমণ করে। এতে তিনি গরু বাঁধার খুঁটিতে গুরুতর আঘাত পান পায়ে। ওই আঘাতে তার পায়ে পচন দেখা দেয়। একপর্যায়ে দীর্ঘ এক বছর অসুস্থ থাকার পর গত ১৭ জানুয়ারি তিনিও মারা যান।

এ বিষয়ে জানতে চাইলে ধানসিঁড়ি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য (মেম্বার) অজি উল্যাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মানিকরা কৃষক পরিবার। বাবা-ছেলে দুজনই গরুর আক্রমণে অসুস্থ হয়ে মারা যান। বাবার মৃত্যুর আটদিন পর ছেলেও মারা যান।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, বিষয়টি কেউ পুলিশকে জানায়নি। 

Link copied!