• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মেয়ের সামনে মাকে গলা কেটে হত্যা করলেন পরকীয়া প্রেমিক


পঞ্চগড় প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১১, ২০২৪, ০৫:৫৮ পিএম
মেয়ের সামনে মাকে গলা কেটে হত্যা করলেন পরকীয়া প্রেমিক

পঞ্চগড়ের দেবীগঞ্জে শাহনাজ পারভীন (২৫) নামের এক গৃহবধূকে গলা কেটে হত্যা করেছে পরকীয়া প্রেমিক।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) ঈদের দিন সকালে উপজেলার চিলাহাটি ইউনিয়নের মতিয়ারপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত শাহনাজ পারভীন ওই এলাকার আব্দুল মজিদের স্ত্রী। তার ৬ বছরের একটি মেয়ে ও ৪ মাস বয়সী একটি মেয়ে রয়েছে। পরকীয়া প্রেমিকের নাম রাজু (২৭)। সে একই গ্রামের আইনুলের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, শাহনাজ পারভীনের স্বামী মজিদ দীর্ঘদিন ধরে ঢাকায় গার্মেন্টসে চাকরি করতেন। সেই সুযোগে দুই বছর আগে প্রতিবেশী রাজুর সঙ্গে পরকীয়ায় জড়িয়ে পড়েন শাহনাজ। তবে কোনো কারণে এক সময় তাদের সম্পর্ক ভেঙে যায়। এতে ক্ষীপ্ত ছিলেন রাজু।

ঈদের দিন সকালে পরিবারের অন্য সদস্যসহ স্বামী আব্দুল মজিদ ঈদের নামাজ পড়তে ঈদগাহ মাঠে চলে গেলে শাহনাজের বাড়িতে যান রাজু। সুযোগ বুঝে ঘরে প্রবেশ করেই শাহনাজের বড় মেয়ের সামনেই শাহনাজকে ধারাল ছুরি দিয়ে এলোপাতারি আঘাতের পর গলা কেটে পালিয়ে যান। এ সময় বড় মেয়ের কান্না ও চিৎকার শুনে স্থানীয়রা ছুটে এসে শাহনাজের গলাকাটা মরদেহ দেখতে পান। পরে থানায় খবর দেওয়া হলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, শাহনাজ নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। উদ্ধারের সময় মরদেহের পাশ থেকে একটি রক্তমাখা ছুরি পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। পলাতক রাজুকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Link copied!