• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

শিক্ষা কর্মকর্তাকে মারধর : এমপির ভাগ্নেসহ গ্রেপ্তার ৫


নাটোর প্রতিনিধি
প্রকাশিত: ডিসেম্বর ১৭, ২০২৩, ০৫:৪৩ পিএম
শিক্ষা কর্মকর্তাকে মারধর : এমপির ভাগ্নেসহ গ্রেপ্তার ৫
শিক্ষা কর্মকর্তাকে মারধরের ঘটনায় গ্রেপ্তার। ছবি : সংগৃহীত

নাটোরের বড়াইগ্রাম উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফকে মারধরের ঘটনায় স্থানীয় সংসদ সদস্যের ভাগ্নেসহ মোট ৫ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (১৬ ডিসেম্বর) রাতে পুলিশ পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে।

পুলিশ জানায়, উপজেলার মানিকপুর এলাকা থেকে মামলার প্রধান আসামি রুবেল বালী (৩৫) ও ২ নম্বর আসামি জামাল উদ্দিনকে (৩০) গ্রেপ্তার করা হয়। জামাল নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ডা. সিদ্দিকুর রহমান পাটোয়ারীর আপন ভাগ্নে। ওই রাতে আরেক অভিযানে একই মামলার আসামি ওসমান গণি (৩১), আবু বক্কর (২৯) ও জুয়েল রানাকে (২৬) গ্রেপ্তার করে পুলিশ।

এর আগে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) দুপুরে মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুর রউফের কার্যালয়ে ঢুকে তাকে মারধর ও গালিগালাজ করেন স্থানীয় এমপির ভাগ্নেসহ ৩০/৩৫ জন। এ সময় তারা ওই শিক্ষা কর্মকর্তার হাত কেটে নেওয়াসহ গুলি করে মেরে ফেলার হুমকি দেন। এ ঘটনায় শিক্ষা কর্মকর্তা বাদী হয়ে তাদের বিরুদ্ধে মামলা করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পুলিশ পরিদর্শক সিরাজুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা করার পর অভিযানে নামে পুলিশ। এরপর শনিবার রাতে অভিযান চালিয়ে মোট পাঁচ আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আযম খান গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, রোববার (১৭ ডিসেম্বর) দুপুরে আদালতের মাধ্যমে আসামিদের নাটোর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Link copied!