• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আটক ৩


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ১, ২০২৩, ০৭:৩৪ পিএম
পুলিশ পরিচয়ে চাঁদাবাজি, আটক ৩

টাঙ্গাইলের ভূঞাপুরে পুলিশ পরিচয়ে জাহাঙ্গীর হোসেন (৪৫) নামের এক কাপড় ব্যবসায়ীকে মারধর ও চাঁদাবাজির অভিযোগে ৩ যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১ আগস্ট) দুপুরে ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে সোমবার (৩১ জুলাই) রাতে উপজেলার গাবসারা ইউনিয়নের পুংলিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

আটকরা হলেন উপজেলার খুপিবাড়ি গ্রামের আব্দুল আজিজের ছেলে কাওসার (২২), ছাব্বিশা গ্রামের নূরুল ইসলামের ছেলে রাকিব মিয়া (২৫) এবং ফসলান্দি গ্রামের শামসুল হকের ছেলে সিফাত (২৫)।

কাপড় ব্যবসায়ী জাহাঙ্গীর হোসেন বলেন, “সোমবার সন্ধ্যায় বাড়ির পাশে যমুনা নদীর পাড়ে বসেছিলাম। হঠাৎ কাওসারের নেতৃত্বে ৭-৮ জন যুবক পুলিশ পরিচয়ে আমার কাছে ১০ লাখ টাকা চাঁদা দাবি করে। পরে টাকা দিতে অস্বীকার করলে আমাকে হাত ও মুখ বেঁধে পাট ক্ষেতে নিয়ে মারধর করে এবং হত্যার হুমকি দেয়। একপর্যায়ে কাওসারকে বাড়িতে পাঠালে সে আমার স্ত্রীর কাছ থেকে ৫০ হাজার টাকা নিয়ে আসে এবং মোবাইলের বিকাশে থাকা ১৮ হাজার টাকা জোরপূর্বক নিয়ে নেন। পরে পরিবারের লোকজন কাওসারের পেছনে এসে আমাকে উদ্ধার করে এবং তাদের ধাওয়া করে ৩ জনকে আটক করে। বাকিরা পালিয়ে যায়। পরে পুলিশকে খবর দিলে তাদেরকে আটক করে থানায় নিয়ে যায়।

ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ফরিদুল ইসলাম বলেন, কাপড় ব্যবসায়ীকে মারধরের অভিযোগে তিনজনকে আটক করা হয়েছে। আটকরা ওই কাপড় ব্যবসায়ীর কাছে পুলিশ পরিচয় দেন ও মারধর করেন। এ ঘটনায় ভুক্তভোগী বর্তমানে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্স হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তিনি এখনো অভিযোগ করেননি। তবে, তাদের বিরুদ্ধে আইগত ব্যবস্থা নেওয়া হবে।

Link copied!