• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

মাছের ঘেরে বিদ্যুতায়িত হয়ে ইউপি সদস্যের মৃত্যু


যশোর প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ২০, ২০২৪, ১১:৫৫ এএম
মাছের ঘেরে বিদ্যুতায়িত হয়ে ইউপি সদস্যের মৃত্যু
ইউপি সদস্য মশিয়ার রহমান

যশোরের মনিরামপুরে মাছের ঘেরে বিদ্যুতায়িত হয়ে মশিয়ার রহমান (৪০) নামের এক ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্যের মৃত্যু হয়েছে। শুক্রবার (১৯ এপ্রিল) রাতে উপজেলার মোবারকপুর গ্রামে এই ঘটনা ঘটে।

মশিয়ার রহমান মনিরামপুরের চালুয়াহাটি ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের টানা দুবারের ইউপি সদস্য। তার বাবার নাম আব্দুস সাত্তার গাজী। স্থানীয় রাজগঞ্জ বাজারে মশিয়ারের মোবাইল ফোনের ব্যবসা রয়েছে।

রাজগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) যোগেশ মণ্ডল বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, “বিদ্যুতায়িত হয়ে মশিয়ার রহমানের মৃত্যুর বিষয়টি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে। স্বজনদের অনুরোধে লাশের ময়নাতদন্ত হচ্ছে না।”

চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ও নিহত ইউপি সদস্যর প্রতিবেশী ইমরান খান পান্না বলেন, “বাড়ির পাশে মশিয়ার মেম্বরের মাছের ঘের আছে। শুক্রবার রাত ৯টার দিকে স্ত্রীকে সঙ্গে নিয়ে তিনি ঘের পাড়ের সবজি গাছে পানি দিতে যান। এরপর বৈদ্যুতিক সেচ যন্ত্র চালু করতে গিয়ে বিদ্যুতায়িত হয়ে পানিতে ছিটকে পড়েন তিনি।”

ইমরান খান পান্না আরও বলেন, “এ সময় মেম্বরের স্ত্রীর চিৎকারে আশপাশের লোকজন গিয়ে তাকে উদ্ধার করে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। তখন জরুরি বিভাগের চিকিৎসক মশিয়ার রহমানকে মৃত ঘোষণা করেন।”

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!