• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

সেচ পাম্পের ড্রেনে পড়ে ছিল কলেজছাত্রের মরদেহ


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ৮, ২০২৪, ০৭:৪৮ পিএম
সেচ পাম্পের ড্রেনে পড়ে ছিল কলেজছাত্রের মরদেহ
মরদেহ দেখে ঘটনাস্থলে এলাকাবাসী ভিড় করেন। ছবি : প্রতিনিধি

সিরাজগঞ্জের উল্লাপাড়ায় রেললাইনের পাশে ফসলের মাঠের সেচ পাম্পের পানির ড্রেন থেকে স্বপন (২০) নামের এক কলেজছাত্রের চোখ উপড়ানো রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) দুপুরে উপজেলার পঞ্চক্রোশী ইউনিয়নের শাহীকোলা গ্রামের ফসলের মাঠে সেচ পাম্পের ড্রেন থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত স্বপন পঞ্চক্রোশী ইউনিয়নের শাহীকোলা গ্রামের মো. শফিকুল ইসলামের ছেলে। স্বপন এবার হাজী কোরব আলী ডিগ্রি কলেজ থেকে এইচএসসি পাস করেছিলেন।

স্বপনের বাবা শফিকুল ইসলাম বলেন, “রাতে খাবার শেষে বাজারে চা খাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হয় স্বপন। এরপর গভীর রাত পর্যন্ত বাড়িতে ফিরে না আসায় আমরা অনেক খোঁজাখুঁজি করি। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ ছিল।”

স্বপনের ছোট ভাই নয়ন ইসলাম বলেন, “সকাল ১০টার দিকে সেচ পাম্পের ঘরের পাশে ড্রেনের মধ্যে আমি আমার ভাইকে মৃত অবস্থায় দেখে চিৎকার শুরু করি। এ সময় আমার চিৎকার শুনে আশেপাশের লোকজন এগিয়ে আসে।”

উল্লাপাড়ার মডেল থানার পরিদর্শক (অপারেশন) রবিউল ইসলাম বলেন, “খবর পেয়ে আমরা ঘটনাস্থলে কাজ করছি। নিহতের মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। পাশাপাশি জেলা গোয়েন্দা (ডিবি) শাখার একটি টিমও এসেছে, তারাও কাজ করছে।”

রবিউল ইসলাম বলেন, “নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হবে। আমরা বিষয়টি নিয়ে কাজ করছি, এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলমান।”

Link copied!