• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

সহকর্মী থেকে ঘনিষ্ঠ সম্পর্ক, মতের অমিলে কুপিয়ে হত্যা


দিনাজপুর প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১, ২০২৩, ০৩:১৮ পিএম
সহকর্মী থেকে ঘনিষ্ঠ সম্পর্ক, মতের অমিলে কুপিয়ে হত্যা
তরিকুল বিভিন্ন সময় জয়াকে টাকা দিতেন

দিনাজপুরে প্রকাশ্যে নারীকে কুপিয়ে হত্যার ঘটনায় তরিকুল ইসলাম ওরফে চান্দু (৩২) নামের একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় হত্যার কাজে ব্যবহৃত ১টি দা জব্দ করা হয়।

রোববার (১ অক্টোবর) দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস) আব্দুল্লাহ্ আল মাসুম। একইদিন ভোরে জেলার খানসামা উপজেলার পাকের হাট এলাকার একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এর আগে বুধবার (২৭ সেপ্টেম্বর) তরিকুল ইসলাম জেলার বাস টার্মিনাল এলাকায় জয়া বর্মণ (৩০) নামের এক হোটেল শ্রমিককে কুপিয়ে হত্যা করেন।

গ্রেপ্তার তরিকুল ইসলাম সদর উপজেলার মুরাদপুর দামপুকুর এলাকার বাসিন্দা ও একই এলাকার মৃত আশরাফ আলীর পালক পুত্র।

প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার বলেন, “তরিকুল ও জয়া দুজনেই একটি হোটেলে কাজ করে আসছিলেন। কাজের সুবাদে তাদের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে। তরিকুল বিভিন্ন সময় জয়াকে টাকা দিতেন। জয়া বিবাহিত থাকায় মাঝে মধ্যেই তাদের মধ্যে মতের অমিল দেখা দেয়। এরই ধারাবাহিকতায় তরিকুল ২৭ সেপ্টেম্বর জয়াকে কুপিয়ে আত্মগোপন চলে যান। পরে তথ্য ও প্রযুক্তির সহায়তায় পুলিশ অভিযান চালিয়ে তরিকুলকে গ্রেপ্তার করে।

পুলিশ সুপার আরও বলেন, “ঘটনার পর স্থানীয়রা আহত অবস্থায় জয়াকে উদ্ধার করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তরিকুল ইসলামের বিরুদ্ধে কোতোয়ালি থানায় আরও দুইটি মামলা রয়েছে। তার এমন হত্যাকাণ্ডের পেছনে আরও কেউ যুক্ত আছে কিনা এ বিষয়ে তদন্ত চলছে। 

Link copied!