• ঢাকা
  • শনিবার, ২০ জুলাই, ২০২৪, ৫ শ্রাবণ ১৪৩১, ১৩ মুহররম ১৪৪৫

ডুবে যাওয়ার ১৬ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১৩, ২০২৪, ০৩:৪৪ পিএম
ডুবে যাওয়ার ১৬ ঘণ্টা পর শিশুর মরদেহ উদ্ধার
পানিতে ডুবে মৃত্যু। প্রতীকী ছবি।

নরসিংদীর রায়পুরায় পানিতে তলিয়ে যাওয়ার প্রায় ১৬ ঘণ্টা পর মো. আজহার (৭) নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। 

বৃহস্পতিবার (১৩ জুন) সকাল ৭টার দিকে উপজেলার তাত্তাকান্দা এলাকার কাকন নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এর আগে, বুধবার বিকেলে বাড়ির পাশে কাকন নদীর তাত্তাকান্দা ঘাটে গোসল করতে নামে আজহারসহ চার থেকে পাঁচ শিশু। সাঁতার না জানায় নদীগর্ভে তলিয়ে যায় আজহার।

নিহত আজহার রায়পুরা পৌরসভার তাত্তাকান্দি এলাকার জামান ফকিরের ছেলে। সে তাত্তাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী ছিল।

রায়পুরা পৌরসভার কাউন্সিলর মো. মোকারম হোসাইন জানান, বুধবার আনুমানিক বিকেল ৩টার দিকে আজহার তার কয়েকজন সহপাঠীর সঙ্গে কাকন নদী এলাকার তাত্তাকান্দা নদীর ঘাটে গোসল করতে যায়। এ সময় সাঁতার না জানা থাকায় পানিতে তলিয়ে যায় আজহার। পরে সহপাঠীরা তাকে খুঁজে না পেয়ে বাড়িতে খবর দেয়। 

.স্থানীয়রা রাত ১২টা পর্যন্ত অনেক খোঁজাখুঁজির পরও তার সন্ধান পায়নি। পরে বৃহস্পতিবার সকাল আনুমানিক ৭টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তায় নদীর ঘাটের আনুমানিক চার শ মিটার দূরে কচুরিপানার সঙ্গে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. ফারুক আহম্মেদ।

রায়পুরা ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ মো. ফারুক আহম্মেদ জানান, খবর পেয়ে বুধবার রাত আনুমানিক ৮টার দিকে ঘটনাস্থলে গিয়েও রাত হওয়ায় অভিযান চালানো সম্ভব হয়নি। বৃহস্পতিবার ভোর থেকে ফোর্স নিয়ে অভিযান শুরু করা হয়। এ সময় ঘটনাস্থল থেকে প্রায় চার শ মিটার দূরে কচুরিপানার সঙ্গে ভাসমান অবস্থায় শিশু আজহারের মরদেহ উদ্ধার করা হয়।

স্বদেশ বিভাগের আরো খবর

Link copied!