• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

ওসির বিরুদ্ধে নারী বাইকারের মামলা


সিরাজগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৯, ২০২৩, ০৫:৫৭ পিএম
ওসির বিরুদ্ধে নারী বাইকারের মামলা

সিরাজগঞ্জের তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) বিরুদ্ধে আদালতে মামলা করেছেন এক নারী বাইকার। আদালত মামলাটি আমলে নিলেও এখনো কোনো আদেশ দেননি।

বুধবার (৯ আগস্ট) মামলার বাদী স্মৃতি ইসলামের আইনজীবী নিখিল কুমার ঘোষ বিষয়টি নিশ্চিত করেছেন।

মামলার বিবরণে জানা যায়, স্মৃতি ইসলাম চলতি বছরের ২৫ জুলাই তার মোটরসাইকেল নিয়ে গ্রামের বাড়িতে বেড়াতে যান। তাড়াশে তার পরিচিত এক ব্যক্তির গ্যারেজে মোটরসাইকেলটি রেখে পাশের  এটিএম বুথ থেকে টাকা ওঠাতে যান। এ সময় তাড়াশ থানার ওসি শহিদুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে তল্লাশী করেন। স্মৃতির সঙ্গে কিছু না পেয়ে তার মোটরসাইকেল সম্পর্কে  জানতে চান। এক পর্যায়ে চাবি নিয়ে মোটরসাইকেলটি জব্দ করে থানায় পাঠিয়ে দেন। এ সময় স্মৃতি বাধা দিলে ওসি তাকে গালিগালাজ করেন। একই সঙ্গে মোটরসাইকেল ফেরত নেওয়ার জন্য থানায় যেতেও নিষেধ করেন।

স্মৃতির আইনজীবী নিখিল কুমার ঘোষ জানান, আদালত মামলাটি আমলে নিয়েছেন। তবে বৃহস্পতিবার (১০ আগস্ট) আদেশ দেওয়ার জন্য দিন ধার্য্য করেছেন।

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শহিদুল ইসলাম জানান, স্মৃতি কয়েক বছর আগে মাদক বহনের দায়ে নাটোর থানায় আটক হয়েছিলেন। নতুন করে আবার মাদক ব্যবসায় জড়িয়েছেন এমন সংবাদের ভিত্তিতে তাকে তল্লাশী করা হয় এবং তার মোটরসাইকেলটি জব্দ করা হয়। এ ঘটনায় থানায় জিডি এন্ট্রি করা হয়েছে।

Link copied!