• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৯


মানিকগঞ্জ প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ২৮, ২০২৪, ০৫:০৬ পিএম
ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, গ্রেপ্তার ৯

মানিকগঞ্জের সিংগাইর উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামে ব্যবসায়ী আবদুল কুদ্দুসকে হত্যার ঘটনায় ৯ জনকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে জেলার অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তাররা হলেন উপজেলার চান্দহর ইউনিয়নের আটিপাড়া গ্রামের হযরত আলীর ছেলে কালাম (৪৫), চান্দহর ইউনিয়ন পরিষদের সদস্য আব্দুল গফুর (৪১), হাকিম আলীর ছেলে মিলন (৩২), কালামের ছেলে জুবায়ের (২২),  সিরাজপুর গ্রামের সামসুল ইসলামের ছেলে মোখলেছ (৩৮), ওমেদ আলীর ছেলে আবুল হোসেন (৪৮),  আবুল হোসেনের ছেলে আব্দুল আওয়াল(২৩), মঞ্জুরুল হক (৩৮) ও বখতিয়ার হোসেন (৫১)।

অতিরিক্ত পুলিশ সুপার সুজন সরকার জানান, আবদুল কুদ্দুস হত্যা মামলায় গত ২০ ফেব্রুয়ারি আসামি মঞ্জুরুল হক ও বখতিয়ারকে গ্রেপ্তার করা হয়। এরপর তাদের দেওয়া তথ্য ও প্রযুক্তি ব্যবহার করে বুধবার ভোর ৪টার দিকে ঢাকার সবুজবাগ ও হাজারীবাগ থানা এলাকা থেকে মামলার আরও সাতজন আসামিকে গ্রেপ্তার করা হয়। এই মামলার বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

পুলিশ জানায়, গত ৩ ফেব্রুয়ারি জেলার সিংগাইর উপজেলার আটিপাড়া গ্রামের দেওয়ান বাড়ি মসজিদের সামনে পূর্ব শত্রুতার জেরে আসামিরা ব্যবসায়ী আবদুল কুদ্দুসকে কুপিয়ে হত্যা করে। এ ঘটনার পর নিহতের স্ত্রী শিউলী বেগম বাদী হয়ে সিংগাইর থানায় ১৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ১০ থেকে ১৫ জনকে আসামি করে হত্যা মামলা করেন। মামলা রুজু হওয়ার পর গত ১৩ ফেব্রুয়ারি গোয়েন্দা পুলিশ মামলার তদন্তভার পায়।

সংবাদ সম্মেলনে ডিএসবির অতিরিক্ত পুলিশ সুপার নুরজাহান লাবনী, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

Link copied!