• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

সেতুতে বাসের ধাক্কা, যান চলাচল বন্ধ


বাগেরহাট প্রতিনিধি
প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৪, ০৯:৩৩ পিএম
সেতুতে বাসের ধাক্কা, যান চলাচল বন্ধ

বাগেরহাটের সাইনবোর্ড-বগী আঞ্চলিক মহাসড়কের মোরেলগঞ্জ বেইলি সেতুর রেলিংয়ের সঙ্গে ধাক্কা লেগে একটি যাত্রীবাহী বাস আটকে গেছে। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) রাত ৩টার দিকে ঢাকা থেকে শরণখোলাগামী জিএমএস পরিবহনের একটি যাত্রীবাহী বাস মোরেলগঞ্জ বেইলি সেতুতে প্রবেশের মুহূর্তে দুর্ঘটনার কবলে পড়ে।

স্থানীয়রা জানান, বাসটি সেতুর রেলিংয়ে ধাক্কা দেওয়ার পর রেলিংয়ের সঙ্গে আটকে যায়। এ ঘটনায় বেইলি সেতুটি ক্ষতিগ্রস্ত হয়েছে। ঘটনার পরপরই বাসের চালক ও চালকের সহযোগী পালিয়ে যান। বাস আটকে থাকায় সেতুর দু’পাশে যানজট তৈরি হয়েছে। এতে মোরেলগঞ্জ ও শরণখোলা থেকে রাজধানীসহ বিভিন্ন গন্তব্যের অন্তত ৬০টি বাস আটকে রয়েছে। ফলে দুর্ভোগে পড়েছেন কমপক্ষে তিন হাজার যাত্রীসহ চালক, পথচারী ও স্থানীয়রা।

স্থানীয় বাসিন্দা রবিউল ইসলাম বলেন, বাসটি দুর্ঘটনার শিকার হওয়ায় বেইলি সেতুর দুপাশে অনেক গাড়ি আটকে গেছে। তবে বাইসাইকেল ও ভ্যান ঝুঁকি নিয়ে সেতু পার হচ্ছে।

জেলা সড়ক বিভাগ সূত্রে জানা যায়, দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের জন্য পুলিশের একটি টিম ঘটনাস্থলে পাঠানো হচ্ছে। তবে ওই সড়কে যান চলাচল স্বাভাবিক হতে কিছুটা সময় লাগবে বলে জানান সংশ্লিষ্টরা।

মোরেলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তারেক সুলতান বলেন, প্রশাসন ওই সড়কে যান চলাচল স্বাভাবিক করতে চেষ্টা করছে। এ জন্য সংশ্লিষ্ট সবার সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

Link copied!