• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

জ্বালাও-পোড়াও করলে সমুচিত জবাব : কৃষিমন্ত্রী


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০৬:৪২ পিএম
জ্বালাও-পোড়াও করলে সমুচিত জবাব : কৃষিমন্ত্রী

বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেছেন, “বিএনপি জামায়াত যদি ক্ষমতার জন্য আবারও জ্বালাও-পোড়াও করে তাহলে সমুচিত জবাব দেওয়া হবে।”

শনিবার (২৬ আগস্ট) দুপুরে টাঙ্গাইলের মধুপুর উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন আয়োজিত সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

কৃষিমন্ত্রী ড. আব্দুর রাজ্জাক বলেন, “আওয়ামী লীগ উন্নয়নের রাজনীতি করে। দেশের মানুষের কল্যাণে কাজ করে। মৌলিক চাহিদা পূরণের জন্য নিবেদিত হয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। ঘরে ঘরে বিদ্যুৎ, গৃহহীনদের জন্য বাড়ি, ভূমিহীনদের জন্য জমিসহ মানবকল্যাণে বিভিন্ন কাজ করছেন। ইতোমধ্যে ১৩ লক্ষাধিক মানুষকে বাড়ি দেওয়া হয়েছে। আগামী দেড় বছরের মধ্যে দেশে কোনো গৃহহীন থাকবে না। তিন বছরের মধ্যে দেশে কোনো সড়ক কাঁচা থাকবে না।”

কৃষিমন্ত্রী আরও বলেন, “উন্নয়নের এই ধারা ব্যাহত করার জন্য ষড়যন্ত্রকারী মহল আন্দোলনের নামে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে। তারা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে চায়। বিএনপির সঙ্গে জামায়াত যতই থাকুক, আন্দোলন করে আওয়ামী লীগকে ক্ষমতা থেকে সরানো যাবে না। সংবিধান অনুসারে ভোট হবে। ভোটের মাধ্যমেই জনগণ আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় বসাবে। ফখরুলরা, জামায়াতরা আওয়ামী লীগকে ক্ষমতাচ্যুত করতে পারবে না।”

মধুপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা শামীমা ইয়াসমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন মধুপুর পৌরসভার মেয়র ও মধুপুর পৌর আওয়ামী লীগের সভাপতি সিদ্দিক হোসেন খান, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও শোলাকুড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াকুব আলী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শরীফ আহমেদ নাসির ও মহিলা ভাইস চেয়ারম্যান যষ্ঠিনা নকরেক, জেলা আওয়ামী লীগ নেতা ডা. মীর ফরহাদুল আলম মনি, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাদিকু ইসলাম ও অতিরিক্ত কৃষি কর্মকর্তা শাকুরা নামনি প্রমুখ।

Link copied!