• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১,

নৈশ প্রহরীদের বেঁধে দুর্ধর্ষ ডাকাতি, গ্রেপ্তার ৬


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ১২, ২০২৩, ০৫:২৮ পিএম
নৈশ প্রহরীদের বেঁধে দুর্ধর্ষ ডাকাতি, গ্রেপ্তার ৬

ফরিদপুর শহরের বাখুণ্ডা বাজারের নৈশ প্রহরীদের বেঁধে দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় লুণ্ঠিত মালামালসহ ছয়জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (১২ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান বিষয়টি সাংবাদিকদের জানিয়েছেন।

এর আগে ২৭ মে গভীর রাতে ফরিদপুর শহরের বাখুণ্ডা বাজারের নৈশ প্রহরীদের বেঁধে মারধর করে একদল ডাকাত জুয়েলারিসহ বেশ কয়েকটি দোকানের বিপুল পরিমাণ মালামাল লুট করেন। এ ঘটনায় দোকানের মালিকরা বাদী হয়ে কোতোয়ালি থানায় একটি মামলা করেন।

গ্রেপ্তাররা হলেন শরীয়তপুরের পালং থানার চরগাজীপুর এলাকার কাজল দেবনাথ (৪৭), একই জেলার গোসাইরহাট থানার রানীসার এলাকার শহিদ ওরফে আবুল (৩৮), ময়মনসিংহের ফুলপুর উপজেলার কুড়িপাড়া এলাকার আনোয়ার হোসেন ওরফে ফজো বেপারী (৭০), মুন্সিগঞ্জের লৌহজং থানার দক্ষিণ হলদিয়া এলাকার এমারত হোসেন (৪০), কুড়িগ্রামের খাউরার পাড় এলাকার সাইদুল সরকার (২৭) এবং ঢাকার দোহার থানার মেঘুলা এলাকার উজ্জল দাস (৩৮)।

পুলিশ সুপার বলেন, গত রোববার (৯ জুলাই) যশোরের বেনাপোল থেকে প্রথমে কাজল দেবনাথকে গ্রেপ্তার করা হয়। পরের দিন তাকে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হলে সেখানে ১৬৪ ধারায় স্বীকারোক্তি দেন কাজল। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে মঙ্গলবার (১১ জুলাই) রাতে পৃথক দুটি অভিযান চালিয়ে ঢাকার কদমতলী এলাকা থেকে উজ্জল দাস এবং মুন্সিগঞ্জের শ্রীপুর থেকে শহিদ ওরফে আবুল, আনোয়ার হোসেন, এমারত শেখ ও সাইদুল সরকারকে গ্রেপ্তার করা হয়।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সুমন রঞ্জন সরকার বলেন, গ্রেপ্তাররা বাখুণ্ডা বাজারে ডাকাতির বিষয়টি স্বীকার করেছেন। গ্রেপ্তারদের মধ্যে এমারত শেখ ও সাইদুলের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত পিকআপ জব্দ করা হয়। এ ছাড়া উজ্জল দাসের কাছ থেকে লুণ্ঠিত অলংকারের মধ্যে ৮ আনা ওজনের গলানো সেনার বার ও ২০ ভরি রুপা জব্দ করা হয়। 

Link copied!