• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

নারীর রেখে যাওয়া সুটকেসে মিলল যুবকের লাশ


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২৪, ০২:০৯ পিএম
নারীর রেখে যাওয়া সুটকেসে মিলল যুবকের লাশ
প্রতীকী ছবি

ফরিদপুর শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় গোল্ডেন লাইন পরিবহনের কাউন্টারের সামনে থেকে একটি সুটকেসের ভেতর থেকে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল ১১টার দিকে মৃতদেহ উদ্ধার করা হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, শনিবার ভোরে রাজবাড়ী রাস্তার মোড়ের দিক থেকে একটি মাহিন্দ্র করে বোরকা পরা এক নারী সুটকেসটি নিয়ে নতুন বাসস্ট্যান্ডে নামে। এরপর ৪-৫ জন লোকের সহায়তায় মাহিন্দ্র থেকে সুটকেসটি নামায়। সুটকেসটি গোল্ডেন লাইন বাস কাউন্টারের সামনে একটি লাইটপোস্টের নিচে রেখে ওই নারী ঢাকার একটি পরিবহনে চলে যান। দীর্ঘক্ষণ সুটকেসটি ওখানে পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজনের সন্দেহ হলে পুলিশকে খবর দেয়।

পরে কোতোয়ালি থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে গিয়ে সুটকেসটি উদ্ধার করে। সুটকেসটির তালা ভেঙে ভেতরে এক যুবকের লাশ দেখতে পায় পুলিশ। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে মর্গে পাঠিয়েছে।

কোতোয়ালি থানার পুলিশ সকাল ১১টার দিকে ঘটনাস্থলে পৌছে লাগেজটি খুলে একটি মরদেহ উদ্ধার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, লুঙ্গি আর সোয়েটার পরিহিত মরদেহের ওপরে জামাকাপড় দিয়ে ঢেকে লাগেজবন্দী করা ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাসানুজ্জামান হাসান বলেন, অজ্ঞাতনামা ওই ব্যক্তির আনুমানিক বয়স ৪৫-এর মতো হবে। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রকৃত রহস্য জানা যাবে। মরহেদটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

Link copied!