• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫

কচুরিপানার নিচে লুকিয়ে রাখা মরদেহ উদ্ধার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২৫, ২০২৪, ১১:১৮ এএম
কচুরিপানার নিচে লুকিয়ে রাখা মরদেহ উদ্ধার
প্রতীকী ছবি

ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় কুমার নদ থেকে সাইফুল ইসলাম ওরফে ছয়ফল (৪২) নামের এক ব্যক্তির অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সাইফুলকে শ্বাস রোধ করে হত্যার পর কচুরিপানার নিচে মরদেহ লুকিয়ে রাখার অভিযোগে দুজনকে পুলিশ আটক করেছে।

বুধবার (২৪ জানুয়ারি) রাত সাড়ে নয়টার দিকে উপজেলার তৈলটুপি শ্মশানঘাট এলাকায় মরদেহ পাওয়া যায়।

নিহত সাইফুল ইসলাম তৈলটুপি গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে। হত্যাকাণ্ডে জড়িত অভিযোগে আটক দুজন হলেন কুষ্টিয়া সদর থানার আস্থানগর গ্রামের মজনু হোসেন ও মনিরুল ইসলাম। মরদেহ ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে বলে জানিয়েছে পুলিশ।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউর রহমান বলেন, গত ১৫ নভেম্বর সন্ধ্যার পর থেকে সাইফুল ইসলামকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে ভুক্তভোগী পরিবারের পক্ষ থেকে খুঁজে না পেয়ে ১ ডিসেম্বর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। জিডির সূত্র ধরে তদন্ত শুরু করে পুলিশ। এরপর সাইফুলের ঘনিষ্ঠ মনিরুল ও মজনুকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়।

ওসি বলেন, জিজ্ঞাসাবাদের একপর্যায়ে মনিরুল ও মজনু স্বীকার করেন ১৫ নভেম্বর সাইফুল ইসলামকে অপহরণের পর শ্বাস রোধ করে হত্যা করেন তারা। এরপর তৈলটুপি শ্মশানঘাটের পাশে কুমার নদের ধারে কচুরিপানা দিয়ে ঢেকে রাখেন। তাদের দেওয়া স্বীকারোক্তি অনুযায়ী ঘটনাস্থলে গিয়ে কচুরিপানা সরিয়ে সাইফুলের মরদেহ উদ্ধার করা হয়।

ওসি আরও বলেন, ঠিক কী কারণে নিজেদের মধ্যে বিরোধের সৃষ্টি হলো এবং হত্যাকাণ্ড ঘটানো হলো, তা উদ্ধারে কাজ করছে পুলিশ।
 

Link copied!