• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

চট্টগ্রামে বিএনপির হরতালে বাসে আগুন


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ৫, ২০২৩, ১১:০৮ এএম
চট্টগ্রামে বিএনপির হরতালে বাসে আগুন
চট্টগ্রামে হরতালে গাড়ির জন্য মানুষের অপেক্ষা

বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেপ্তারের প্রতিবাদে ডাকা দলটির সকাল-সন্ধ্যা হরতালের ভোরে চট্টগ্রামের পতেঙ্গা এলাকায় একটি যাত্রীবাহী বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। রোববার (৫ নভেম্বর) ভোর ৪টা ৪০ মিনিটে পতেঙ্গা থানার কাটঘরের গুমপাড়ায় এ ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে পতেঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফতাব হোসেন জানান, বাসটি পোশাকশ্রমিকদের নেওয়ার জন্য সেখানে অপেক্ষা করছিল। চালক বাসটি রাস্তার পাশে দাঁড় করিয়ে ফজর নামাজ পড়তে মসজিদে যান।
‍‍`একদল লোক সিএনজিচালিত অটোরিকশা নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়‍‍` উল্লেখ করে তিনি বলেন, কয়েকজন পোশাকশ্রমিকের সামনে তারা বাসে পেট্রোল ঢেলে আগুন জ্বালিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। পুলিশ ২০ মিনিটের মধ্যে আগুন নিভিয়ে ফেলে।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি বলেও জানান ওসি।

এদিকে সরকারের পদত্যাগসহ গণতন্ত্র পুনপ্রতিষ্ঠার একদফা দাবিসহ আমীর খসরু মাহমুদ চৌধুরীকে গ্রেপ্তারের প্রতিবাদে চট্টগ্রামে সকাল-সন্ধ্যা হরতাল সমর্থন করে নগরীর চান্দগাঁও এলাকায় মহানগর যুবদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোশাররফ হোসাইনের নেতৃত্বে যুবদলের একটি ঝটিকা মিছিল অনুষ্ঠিত হয়েছে। নগরীর দুই নম্বর গেইটে (ষোল শহর)উত্তর জেলা বিএনপি ঝটিকা মিছিল করে।
 

Link copied!