• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

জয়পুরহাটে ব্লাড ডোনার ফ্যামিলির কমিটি গঠন


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: মার্চ ২, ২০২৪, ০৩:৪৯ পিএম
জয়পুরহাটে ব্লাড ডোনার ফ্যামিলির কমিটি গঠন
‘ব্লাড ডোনার ফ্যামিলি’র ২০২৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠন

জয়পুরহাটে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন ‘ব্লাড ডোনার ফ্যামিলি’র ২০২৪ সালের নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। শুক্রবার (১ মার্চ) সন্ধ্যায় উপজেলার উদয়পুর ইউনিয়নের নুনুজ বাজারের ইউনিক কোচিং সেন্টারে বার্ষিক সাধারণ সভা শেষে এ কমিটি গঠন করা হয়।

এ সময় সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক শাহারুল আলমের সঞ্চালনায় প্রতিষ্ঠাতা পরিচালক মিজানুর রহমানের সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে অতিথি ছিলেন শিবগঞ্জ চৌধুরী আদর্শ মহিলা ডিগ্রি কলেজের প্রভাষক আফসার আলী এবং ইউনিক কোচিং সেন্টারের পরিচালক আ. সবুর।

আলোচনা শেষে শফিক মাহমুদকে সভাপতি ও হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

এছাড়াও সাংঠানিক সম্পাদক গালিব হাসান রাহাত, রক্ত বিষয়ক সম্পাদক মুমিনুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আবু রায়হান, অর্থ সম্পাদক কাজি শফিকুল ইসলাম (ডালিম), প্রচার সম্পাদক ওয়েস কুরনী পিয়াস, দপ্তর সম্পাদক রেজোয়ান আহম্মেদ, শিক্ষা বিষয়ক সম্পাদক রিজু ইসলামকে নির্বাচিত করা হয়।

তাছাড়া নতুন কমিটির কার্যনির্বাহী সদস্য সৌরভ ইসলাম, তাজউদ্দিন, হানজালা হুমায়ুন, তানভীর রহমান, আ. আলিম, ইব্রাহিম, আরশাদুল এবং আবু হাসানকে নির্বাচিত করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

সংগঠনের প্রতিষ্ঠাতা পরিচালক মিজানুর রহমান বলেন, “ব্লাড ডোনার ফ্যামিলির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান রিজভী আহম্মেদের প্রচেষ্টায় প্রতিষ্টালগ্ন থেকে মানবকল্যানে কাজ করে যাচ্ছে। নবনির্বাচিত কমিটিও সেই ধারাবাহিকতা বজায় রেখে আমাদের কর্মপরিধিকে আরও বাড়াবে বলে আশা রাখি। ব্লাড ডোনার ফ্যামিলি সংগঠনটি পর্যায়ক্রমে আরও বিস্তৃত পর্যায়ে নিয়ে দেশব্যাপী মানবকল্যাণে নানামুখী কাজ করার প্রত্যাশা রয়েছে।”

Link copied!