• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫

আওয়ামী লীগ সঠিক পথে আছে : কবির বিন আনোয়ার


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৬, ২০২৩, ০৫:২৩ পিএম
আওয়ামী লীগ সঠিক পথে আছে : কবির বিন আনোয়ার
অনুষ্ঠানে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার।

আওয়ামী লীগ সঠিক পথে আছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান কবির বিন আনোয়ার। তিনি বলেছেন, “আমরা জনগণকে সঙ্গে নিয়ে আগামী নির্বাচনে অংশগ্রহণের মধ্য দিয়ে প্রমাণ করব আওয়ামী লীগ সঠিক পথে আছে।”

বুধবার (৬ সেপ্টেম্বর) দুপুরে নওগাঁ জেলা আওয়ামী লীগ কার্যালয়ে স্মার্ট কর্নার উদ্বোধন অনুষ্ঠানে কবির বিন আনোয়ার এসব কথা বলেন।

কবির বিন আনোয়ার বলেন, “ডিজিটাল প্লাটফর্মকে কাজে লাগিয়ে নির্বাচনী প্রচারণা চালানোর প্রস্তুতি নিচ্ছে আওয়ামী লীগ। এই কর্নার থেকে প্রতিটি উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে কিছু দক্ষ নারী-পুরুষ তৈরি করা হবে। যারা অনলাইন প্লাটফর্মে নৌকার পক্ষে ক্যম্পেইন করবেন। পাশাপাশি সরকারের বিরুদ্ধে গুজব রুখে দিয়ে সার্বিক উন্নয়ন বার্তা ভোটারদের কাছে পৌঁছে দিবেন।”

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান আরও বলেন, “গত তিনবারের মত এবারও বাংলাদেশের জনগণ শেখ হাসিনার পক্ষেই রায় দেবেন।”

অনুষ্ঠানে এ সময় আরও উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল মালেক, সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার, সংসদ সদস্য ব্যারিস্টার নিজাম উদ্দিন জলিল জন, ছলিম উদ্দিন তরফদার, আনোয়ার হোসেন হেলালসহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা। 

Link copied!