• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

পুত্রবধূর করা মামলায় শ্বশুর গ্রেপ্তার


ফরিদপুর প্রতিনিধি
প্রকাশিত: মে ৪, ২০২৩, ০৩:০৯ পিএম
পুত্রবধূর করা মামলায় শ্বশুর গ্রেপ্তার

ফরিদপুরের বোয়ালমারী উপজেলায় পুত্রবধূর করা মামলায় জাকারিয়া খলিফা (৬০) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বুধবার (৩ মে) রাত ১টার দিকে উপজেলার দাদপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। বৃহস্পতিবার (৪ মে) দুপুরে তাকে ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

গ্রেপ্তার জাকারিয়া দাদপুর গ্রামের বাসিন্দা।

জয়নগর পুলিশ ফাঁড়ি সূত্রে জানা যায়, ২০২৩ সালে জাকারিয়ার ছেলের বৌ ফরিদপুর আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে জাকারিয়া ও তার ছেলের নামে মামলা করেন। এ মামলায় জাকারিয়ার ছেলেকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠান। তবে জাকারিয়া পলাতক ছিলেন। বুধবার রাত ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে জয়নগর ফাঁড়ির পুলিশ তার নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেন।

জয়নগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সুব্রত সরকার বলেন, জাকারিয়ার ছেলের বৌ তার ও তার ছেলের নামে আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করার পর তাদের নামে ওয়ারেন্ট জারি করে। ওয়ারেন্ট হওয়ার পর তারা পলাতক ছিল। কিছু দিন আগে জাকারিয়ার ছেলেকে গ্রেপ্তার করে আদালতে পাঠানো হয়। জাকারিয়াকে বুধবার রাতে গ্রেপ্তার করে বৃহস্পতিবার দুপুরে ফরিদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আব্দুল ওহাব বলেন, জাকারিয়ার নামে ওয়ারেন্ট থাকার কারণে তিনি পলাতক ছিলেন। তাকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার ফরিদপুরের আদালতে প্রেরণ করা হয়েছে।

Link copied!