• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

শিক্ষককে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার


পাবনা প্রতিনিধি
প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২৪, ০১:১০ পিএম
শিক্ষককে হত্যাচেষ্টা মামলার আসামি গ্রেপ্তার
গ্রেপ্তার আমিরুল ইসলাম। ছবি : প্রতিনিধি

পাবনা সদরের সাদুল্লাপুর ইউনিয়নের দুবলিয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক সুজন আলী স্বপনকে কুপিয়ে হত্যাচেষ্টার অভিযোগে করা মামলায় এজাহারভূক্ত আসামি আমিরুল ইসলামকে (৩৭) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে চরতারাপুরে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার (১৭ ফেব্রুয়ারি) সকালে আদালতের মাধ্যমে তাকে পাবনা কারাগারে পাঠানো হয়।

পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বিষয়টি নিশ্চিত করে জানান, রাতে তাকে গ্রেপ্তার করা হয়েছে। শনিবার সকালে আদালতের মাধ্যমে পাবনা কারাগারে পাঠানো হয়েছে। এ মামলার অপর আসামিদের গ্রেপ্তারে পুলিশ কাজ করছে।

গ্রেপ্তার আমিরুল ইসলাম পাবনা সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের টাটিপাড়া গ্রামের আক্কাস আলী খানের ছেলে। তিনি চরতারাপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, চরতারাপুরের মালপাড়ার চকদারপাড়ার মজিদ প্রামাণিক, শহীদ প্রামাণিক, লতিফ প্রামাণিক, মতিন প্রামাণিক ও ইকবাল হোসেনসহ অভিযুক্তদের সঙ্গে মোজাহার আলী বিশ্বাসের জমি নিয়ে বিরোধ চলছিল। ৩১ ডিসেম্বর সকালে মোজাহার আলী বিশ্বাস তার সন্তান মোতালেব আলী ও প্রতিবেশী সুজন আলী স্বপনকে সঙ্গে নিয়ে জমিতে কাজ করছিলেন। এ সময় অভিযুক্তরা তাদের ওপর হামলা করেন এবং তাদের কুপিয়ে হত্যার চেষ্টা করেন। 
 

Link copied!