• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আ.লীগ নেত্রীর ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: অক্টোবর ১৯, ২০২৩, ০৫:৪০ পিএম
আ.লীগ নেত্রীর ছেলের অর্ধগলিত মরদেহ উদ্ধার
নিহত হাসান পিয়াস। ছবি : সংগৃহীত

নোয়াখালীর কোম্পানীগঞ্জে এক যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হাসান পিয়াস (৩৮) উপজেলার মুছাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মৃত আমিন উল্লার ছেলে। তার মা সাজেদা কানন একই ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি।  

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) বেলা ১১টার দিকে উপজেলার মুছাপুর ইউনিয়নের বাংলাবাজারের ব্যাংক রোডের শফি উল্যাহ মার্কেটের দ্বিতীয় তলার একটি কক্ষ থেকে এ মরদেহ উদ্ধার করে পুলিশ।  

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, নিহত পিয়াস হতাশাগ্রস্ত ছিলেন। বিদেশ থেকে ফেরার পর বিয়ে করেন। এরপর পুনরায় বিদেশ যাওয়ার চেষ্টা করেছিলেন। এর মধ্যে তিনি মাদকের সঙ্গে জড়িয়ে পড়েন। মাদক সেবন নিয়ে সর্বশেষ স্ত্রীর সঙ্গে মনোমালিন্য সৃষ্টি হয়। ঘটনার সময় নিহতের স্ত্রী তার শ্বশুর বাড়িতে ছিলেন। নিহতের স্ত্রী বাপের বাড়ি থাকায়। উভয় পক্ষ মনে করেছে একে-অপরের বাড়িতে আছে। এছাড়াও গত ২ দিন ধরে তার ফোন বন্ধ থাকায় ধারণা করা হচ্ছে গত মঙ্গলবার রাতে কোনো এক সময় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার সকালে অতিরিক্ত দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা দরজা খুলে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশকে খবর দেয়।  

তথ্যটি নিশ্চিত করে কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, “খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহের সুরতহাল প্রস্তুত করে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা নেওয়া হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।” 

Link copied!