• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

নওগাঁয় চার্জারভ্যান চোর চক্রের ৮ সদস্য গ্রেপ্তার


নওগাঁ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৭, ২০২৩, ০১:৫৮ পিএম
নওগাঁয় চার্জারভ্যান চোর চক্রের ৮ সদস্য গ্রেপ্তার

নওগাঁর মান্দায় ব্যাটারিচালিত চার্জারভ্যান চোর চক্রের আট সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাতে মান্দা ও নিয়ামতপুর উপজেলার বিভিন্ন গ্রামের অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের কাছ থেকে তিনটি চোরাই ভ্যান জব্দ করা হয়।

রোববার (১৭ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে গ্রেপ্তারদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তাররা হলেন নিয়ামতপুর উপজেলার রুদ্রপুর গ্রামের রবিউল ইসলাম (৪০), সাংশইল তেলিহারী গ্রামের মোকছেদুল ইসলাম (৩০), একই এলাকার শাহিন আলম (২৫), পীরপুর চৌরা গ্রামের রুবেল ওরফে রবিউল ইসলাম (২৮), মানিক পাঠান গ্রামের শহিদুল ইসলাম দেওয়ান (৩৫), মান্দা উপজেলার চকরঘুনাথ গ্রামের জামিনুর রহমান (৪৫), চককেশব গ্রামের মিঠু প্রামাণিক (২৫) ও বানিসর গ্রামের রুবেল মোল্লা (২৭)।

এ বিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী বলেন, “পরানপুর গ্রামের আকতার হোসেন নামের এক ব্যক্তির চার্জারভ্যান চুরি করে নিয়ে যাওয়ার সময় বান্দাইপুর এলাকায় তিনজনকে আটক করে স্থানীয় লোকজন। তারা চার্জারভ্যান চোর চক্রের সক্রিয় সদস্য।”

ওসি মোজাম্মেল হক কাজী আরও বলেন, “আটকদের স্বীকারোক্তি অনুযায়ী থানার উপপরিদর্শক (এসআই) নজরুল ইসলামের নেতৃত্ব পুলিশের একটি টিম নিয়ামতপুর ও মান্দা উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে আরও পাঁচজনকে গ্রেপ্তার করে।” 

Link copied!