• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

পালানোর সময় গণপিটুনিতে ২ ডাকাত নিহত


মাদারীপুর প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২১, ২০২৩, ০৪:৩৮ পিএম
পালানোর সময় গণপিটুনিতে ২ ডাকাত নিহত

মাদারীপুরের শিবচরে ডাকাতি শেষে পালানোর সময় গণপিটুনিতে দুই জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ওই সময় ডাকাতদের হামলায় একজন আহত হয়েছেন। পরে ডাকাত সন্দেহে আরও দুজনকে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করা হয়েছে।

মঙ্গলবার (২১ নভেম্বর) ভোরে ও সকালে শিবচর উপজেলার বাঁশকান্দি ইউনিয়নের বাজিতপুর এলাকায় এ ঘটনা ঘটে।

এসব তথ্য জানিয়েছেন শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার।

নিহতরা হলেন শিবচর উপজেলার সম্ভুক এলাকার মৃত আবু আলী খালাসীর ছেলে মির্জন খালাসী (৪২) ও জেলার সদর উপজেলার ছিলারচর ইউনিয়নের লক্ষ্মীপুর এলাকার রত্তন বেপারীর ছেলে হাসমত বেপারী (৪৩)।

এছাড়া গণপিটুনিতে আহত হয়েছেন সাগর হাওলাদার (২৮) ও মোস্তফা কামাল (৬৫)। ডাকাতদের হামলায় আহত হয়েছেন দেলোয়ার হাওলাদার।

স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, মঙ্গলবার ভোরে বাজিতপুর এলাকায় পাঁচ জনের ডাকাত দলটি প্রথমে আবদুল হালিমের বাড়িতে হানা দেয়। এ সময় বাড়ির লোকজন চিৎকার শুরু করলে ডাকাতরা পালিয়ে যায়।  

এরপর ডাকাত দলটি একই এলাকার ভ্যানচালক দেলোয়ার হাওলাদারের বাড়িতে হানা দেয়। সেখানে ধারালো অস্ত্র দিয়ে তাকে কুপিয়ে আহত করে লক্ষাধিক টাকার মালামাল লুট করে। তবে পালিয়ে যাওয়ার সময় স্থানীয়রা ধাওয়া দিয়ে মির্জন খালাসী ও হাসমত বেপারীকে আটক করে গণপিটুনি দেয়।

খবর পেয়ে এসআই গোলজার হোসেনসহ পুলিশ ঘটনাস্থল গিয়ে দুজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে চিকিৎসক মির্জন খালাসীকে মৃত ঘোষণা করেন।

স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার মাইনুল ইসলাম বলেন, ভোররাতে দুজনকে হাসপাতালে আনা হয়। হাসপাতালে আনার আগেই মির্জন খালাসীর মৃত্যু হয়েছে।

অপর দিকে হাসমত বেপারীকে শিবচর থেকে উন্নত চিকিৎসার জন্য মাদারীপুর সদর হাসপাতালে পাঠানো হলে দুপুরের দিকে তিনি মারা যান।

ওসি সুব্রত গোলদার বলেন, “সকালে সন্দেহজনক চলাফেরা করায় সাগর হাওলাদার ও মোস্তফা কামালকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা।”

Link copied!