• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৯ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

প্রাইভেট কার-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ২


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০২:২৩ পিএম
প্রাইভেট কার-থ্রি হুইলার সংঘর্ষে নিহত ২
প্রতীকী ছবি

টাঙ্গাইলের মধুপুরে প্রাইভেট কার ও মাহিন্দ্রা থ্রি হুইলারের সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও আট জন।

শুক্রবার (২১ জুন) সকাল সাড়ে ৮টার দিকে টাঙ্গাইল-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের মধুপুর পৌর শহরের মালাউড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতদের একজন গাজীরপুর জেলার শ্রীরামপুর থানার জয়নাবাজার এলাকার কামরুল ইসলাম। তিনি ঘটনাস্থলেই মারা যান। অপরজন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা গেছেন। তার নাম-পরিচয় পাওয়া যায়নি।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, সকাল সাড়ে ৮টার দিকে মধুপুর থেকে টাঙ্গাইলগামী একটি প্রাইভেট কার ও টাঙ্গাইল থেকে ছেড়ে আসা মধুপুরগামী একটি থ্রি হুইলার ঘটনাস্থলে পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় থ্রি হুইলারের যাত্রীরা রাস্তায় বিভিন্ন স্থানে ছিটকে পড়েন। খবর পেয়ে স্থানীয় বাসিন্দা, মধুপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ও মধুপুর থানা পুলিশ এসে উদ্ধার তৎপরতা চালান। এ সময় ঘটনাস্থলেই একজনের মৃত্যু হয়। অপরজন হাসপাতালে নেওয়ার পথে মারা যান।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক সাজ্জাদ হোসেন মানিক জানান, হাসপাতালে আনার আগেই একজনের মৃত্যু হয়েছে। ৯ জনকে আশঙ্কাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মধুপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন, “আমরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযানে অংশ নিই। আহতদের মধুপুর ও ময়মনসিংহ হাসপাতালে পাঠানো হয়েছে। দুর্ঘনাস্থলে একজন এবং ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার পথে অপর একজনের মৃত্যু হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।”

Link copied!