• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর, ২০২২, ১৪ আশ্বিন ১৪২৯

বাড়ির গেটের সামনে পড়েছিল গৃহবধূর রক্তাক্ত মরদেহ


রাজশাহী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৫, ২০২২, ০২:৫৩ পিএম
বাড়ির গেটের সামনে পড়েছিল গৃহবধূর রক্তাক্ত মরদেহ

রাজশাহী নগরীতে ভাড়া বাড়ি থেকে রুপালি খাতুন (২৫) নামের এক গৃহবধূর রক্তাক্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে।

শুক্রবার (৫ আগস্ট) সকালে নগরীর দাশপকুর ডিসির মোড় এলাকা থেকে রক্তাক্ত অবস্থায় ওই গৃহবধূর লাশ উদ্ধার করা হয়।

নিহত রুপালি খাতুন নওগাঁ জেলার আত্রাই উপজেলার মির্জাপুর ভাবানীপুর গ্রামের সৌদিপ্রবাসী হারুন অর রশিদের স্ত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রুপালি খাতুন দাশপুকুর ডিসির মোড় এলাকায় মোসাদ্দেকুর রহমানের বাসায় দ্বিতীয় তলায় ভাড়া থাকতেন। তার কোনো সন্তান না থাকায় একাই বসবাস করতেন।

শুক্রবার ভোরে বাড়ির মালিকের বড় ছেলে আবু বক্কর সিদ্দিক ফজরের নামাজ পড়ার জন্য ওজু করতে গিয়ে বাড়ির গেটের সামনে বিবস্ত্র অবস্থায় তাকে পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে রাজপাড়া থানা-পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

বাড়ির মালিকের স্ত্রী লাভলী বেগম বলেন, “আমার বড় ছেলে ফজরের নামাজের জন্য ওজু করতে গেলে সিঁড়ির নিচে গেটের সামনে বিবস্ত্র অবস্থায় তার মরদেহ দেখতে পায়। তার স্বামী বিদেশে থাকায় মোবাইলে কথা বলত। বাইরের কেউ যাওয়া-আসা করত না। তবে স্বামীর সঙ্গে যোগাযোগ থাকলেও প্রায়ই ঝগড়া হতো। তার শরীরে বিভিন্ন জায়গায় দাগ ছিল। মরদেহের পাশে ঘুমের বড়িও পড়ে ছিল।”

রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম বলেন, “আমরা খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাড়ির ছাদ থেকে পড়ে মারা গেছে। ময়নাতদন্ত পেলে আসল ঘটনা জানা যাবে। জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির মালিকের তিন ছেলেকে থানায় নিয়ে আসা হয়েছে।”

Link copied!