• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

স্বতন্ত্র প্রার্থীর কর্মীর ওপর হামলা, বাড়িতে অগ্নিসংযোগ


বেনাপোল (যশোর) প্রতিনিধি
প্রকাশিত: নভেম্বর ২২, ২০২১, ০৯:১১ এএম
স্বতন্ত্র প্রার্থীর কর্মীর ওপর হামলা, বাড়িতে অগ্নিসংযোগ

যশোরের বেনাপোল পোর্ট থানার পুটখালী ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী নাসিরের কর্মীদের ওপর হামলা ও বাড়িতে অগ্নিসংযোগের অভিযোগ উঠেছে নৌকার চেয়ারম্যান প্রার্থীর বিরুদ্ধে।

রোববার (২১ নভেম্বর) দিনভর থেমে থেমে এ হামলায় স্বতন্ত্র প্রার্থীর ৪ কর্মী আহত ও একটি বসত বাড়ির কিছু আসবাবপত্র পুড়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

আহতরা হলেন পুটখালীর বালুন্ডা গ্রামের আশরাফ আলীর ছেলে শফিকুর রহমান, তবিবুরের ছেলে তারিফ, মোহাম্মদ আলীর ছেলে বাবু ও সালাউদ্দীনের স্ত্রী ফাতেমা খাতুন।

আনারস প্রতীকের স্বতন্ত্র প্রার্থী নাসির উদ্দিন বলেন, ২৮ নভেম্বর ইউপি নির্বাচন। গ্রামবাসীর দাবীর মুখে তিনি প্রার্থী হয়েছেন। কিন্তু তার কর্মীদের মাঠ পর্যায়ে ভোটে বাধা সৃষ্টি করতে  ভয়ভীতি ও হামলা চালাচ্ছে নৌকার প্রার্থী গফফার সর্দার। রোববার হঠাৎ গফফার সরদারের কর্মীরা তার কর্মীদের ওপর হামলা চালিয়ে ধারালো অস্ত্রের আঘাতে  ৪ জনকে জখম করে। এছাড়া শিবনাথপুর গ্রামের মমিন মেম্বরের বাড়িতে ভাঙচুর করে। এ সময় মোমিনকে বাড়িতে না পেয়ে তার পরিবারকে মারধর ও বাড়িতে আগুন দেয়। 

এদিকে নৌকার প্রার্থী গফফার সরদার বলেন, তার কর্মীদের ওপর মিথ্যা অভিযোগ আনা হয়েছে। বরং স্বতন্ত্র প্রার্থী নাসিরের কর্মীরা তার সমর্থদের ওপর প্রতিনিয়ত হামলা চালাচ্ছেন অভিযোগ তোলেন তিনি।

বেনাপোল পোর্ট থানার উপপরিদর্শক (এসআই) মোস্তাফিজুর রহমান বলেন, “পুটখালী ইউনিয়নের বালুন্ডায় একটি বাড়িতে অগ্নিসংযোগ ও হামলায় আহতের খবর পেয়ে ঘটনাস্থলে যাই। আগুনে একটি রুমের সামান্য কিছু আসবাবপত্রের ক্ষতি হয়েছে। তবে কেউ হতাহত হয়নি। ভুক্তভোগীদের থানায় অভিযোগ করতে বলা হয়েছে।”
 

Link copied!