• ঢাকা
  • রবিবার, ১৬ জুন, ২০২৪, ১ আষাঢ় ১৪৩১, ৯ জ্বিলহজ্জ ১৪৪৫

স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা 


জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশিত: জুলাই ৩০, ২০২১, ০১:৫৯ পিএম
স্ত্রীকে হত্যার পর স্বামীর আত্মহত্যার চেষ্টা 

জয়পুরহাটের আক্কেলপুরে আয়েশা মালেকা হালিমা (৪০) নামে এক গৃহবধূর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশের ঘর থেকে স্বামী আলী আকবরকে (৪৫) বিষপান করা অবস্থায় উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

শুক্রবার (৩০ জুলাই) সকালে পৌর শহরের সাঝিপাড়া মহল্লায় এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আলী আকবর ও তার স্ত্রী প্রতিদিন ভোরে ঘুম থেকে উঠে বাইরে ঘুরতে যান। কিন্তু আজ তারা কেউ বাইরে বের হননি। এতে প্রতিবেশীদের সন্দেহ হলে বাড়ির দরজায় গিয়ে ডাকাডাকি করেন। কিন্তু কোনো সাড়াশব্দ না পাওয়ায় ঘরের জানালা খুলে দেখেন, আলী আকবর ভেতরে ছটফট করছেন।

পরে তারা বাড়ির দরজা খুলে আলী আকবরকে বের করেন। পাশের ঘরের মেঝেতে তার স্ত্রীর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে থানায় খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে এবং আলী আকবরকে হাসপাতালে নিয়ে যায়।

আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বলেন, “প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহে স্ত্রীকে গলা কেটে হত্যার পর আলী আকবর বিষপানে আত্মহত্যার চেষ্টা করেছেন।”

আলী আকবরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করানো হয় পুলিশ প্রহরায়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় পরে তাকে বগুড়ায় পাঠানো হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। রক্তমাখা ছুরি জব্দ করা হয়েছে ঘটনাস্থল থেকে।

Link copied!