• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ জ্বিলহজ্জ ১৪৪৫

সুস্থ আছেন একসঙ্গে ডাবল ডোজ টিকা নেওয়া নারী


রাজবাড়ী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৯, ২০২১, ১২:৪৪ পিএম
সুস্থ আছেন একসঙ্গে ডাবল ডোজ টিকা নেওয়া নারী

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়নের পাটকিয়া বাড়ি দাখিল মাদ্রাসা গণটিকা কেন্দ্রে গত শনিবার (৭ আগস্ট) ১ মিনিটের ব্যবধানে ডাবল ডোজ টিকা দেওয়া ইসমত আরা (৩১)। বর্তমানে সুস্থ আছেন বলে নিশ্চিত করেছেন তার স্বামী নাহিদুল হক স্বপন।

ইসমত আরার শারীরিক সুস্থতার বিষয়ে জানতে চাইলে তার স্বামী নাহিদুল হক স্বপন বলেন, ৩৬ ঘণ্টার বেশি সময় পার হলেও তার শারীরিক কোন সমস্যা দেখা যায়নি।

নাহিদুল হক স্বপন আরো জানান, তার স্ত্রীর স্বাস্থ্যগত বিষয়টি নিশ্চিত করতে সেদিনই (৭ আগস্ট) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে  নিয়ে পর্যবেক্ষণে রাখা হয়। গতকাল (৮ আগস্ট) বেলা ১১টার দিকে ইসমত আরাকে চিকিৎসকরা হাসপাতাল থেকে ছেড়ে দেন।

বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আব্দুল্লাহ আল মামুন জানান, ইসমত আরা এখন সুস্থ আছেন। গতকাল সকালে তাকে ছুটি দেয়া হয়েছে।

এদিকে, এ ঘটনায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. ফারুক হোসেনকে প্রধান করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিক্যাল অফিসার ডাক্তার অরুন্থিয়া সোমা সাহা ও উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর পনিরুজ্জামানের সমন্বয়ে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তিন কর্ম দিবসের কমিটিকে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়েছে।

Link copied!