• ঢাকা
  • শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪, ১০ শ্রাবণ ১৪৩১, ১৯ মুহররম ১৪৪৫

সিলিন্ডারের লিকেজ থেকে আগুন, ৭ দোকান ভস্মীভূত


নোয়াখালী প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২২, ১২:১৩ পিএম
সিলিন্ডারের লিকেজ থেকে আগুন, ৭ দোকান ভস্মীভূত

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সিলিন্ডারের লিকেজ থেকে আগুনে পুড়ে ছাই হয়ে গেছে সাতটি দোকান। এ ছাড়া আংশিক ক্ষতিগ্রস্ত হয়েছে আরও ৫টি দোকান। অগ্নিকাণ্ডে ক্ষয়ক্ষতির পরিমাণ ১৬ লাখ টাকা ছাড়িয়ে যাবে বলে দাবি করেছেন ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

শুক্রবার (২৬ আগস্ট) রাত ৮টা ২০মিনিটের দিকে উপজেলার ১ নম্বর চরজব্বার ইউনিয়নের পরিষ্কার বাজারে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ঘণ্টাখানেক চেষ্টায় ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনেন।

আগুনে পুড়ে যাওয়া দোকানগুলো হলো জসিম কনফেকশনারি, বাশার ফার্মেসি, বাশারের মুদিদোকান, ফারুক কসমেটিকস, আজিজুল হকের খালি দোকান, আব্দুল হকের খালি দোকান।

স্থানীয় বাসিন্দা দেলোয়ার জানান, পরিষ্কার বাজারের ব্যবসায়ী জসিম তার দোকানে চায়ের সঙ্গে সব ধরনের সামগ্রী বিক্রি করতেন। তার দোকানের গ্যাস সিলিন্ডার লিকেজ থাকার কারণে অকটেন বিক্রির সময় প্রথমে তার শরীরে আগুন ছড়িয়ে পড়ে। এরপর তার দোকান থেকে আগুনের লেলিহান শিখা আশপাশের ছয়টি দোকানেও ছড়িয়ে পড়ে।

সুবর্ণচর ফায়ার সার্ভিস স্টেশনের সাব-অফিসার নুরুন নবী জানান, ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে নেওয়ার আগেই ছয়টি দোকান পুড়ে ছাই হয়ে যায়। জসিম উদ্দিন নামের এক চা দোকানদার আগুনে পুড়ে আহত হয়। এছাড়া একটি দোকানের আংশিক ক্ষতি হয়। অগ্নিকাণ্ডে  পাঁচ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয় এবং ৫০ লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়।
 

Link copied!