• ঢাকা
  • বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪, ৬ আষাঢ় ১৪৩১, ১৩ জ্বিলহজ্জ ১৪৪৫

মমেক ছাত্রলীগের দুই পক্ষের পাল্টাপাল্টি ধাওয়া


ময়মনসিংহ প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২১, ১০:০২ পিএম
মমেক ছাত্রলীগের দুই পক্ষের পাল্টাপাল্টি  ধাওয়া

ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) শাখা ছাত্রলীগের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের হাতাহাতি ও ধাওয়া-পাল্টাধাওয়া ঘটনায় দুজন আহত হয়েছেন।

আহত দুইজন হলেন রুহিত ও সাফিন। তারা মমেক হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে নগরীর বাঘমারা বয়েজ মেডিকেল কলেজ হোস্টেলে এ ঘটনা ঘটে। বিষয়টি  নিশ্চিত করেছেন মযমনসিংহ সদর সার্কেলের এএসপি আলাউদ্দিন।

এএসপি আলাউদ্দিন বলেন, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের হাতাহাতি ও ধাওয়া-পাল্টাধাওয়া ঘটনায় দুজন আহত হয়েছেন। আমরা এখনো ঘটনাস্থলেই আছি। পরিস্থিতি এখন নিয়ন্ত্রণে আছে। তবে, তাৎক্ষণিক আহতদের নাম ঠিকানা জানাতে পারেননি তিনি।

নাম প্রকাশ না করার শর্তে পুলিশের এক কর্মকর্তা বলেন, বাঘমারা বয়েজ মেডিকেল কলেজ হোস্টেলের বাইরে ছেলেরা এসে ছাত্রদের বিরক্ত করে। এতে বাধা দেয় ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখার সাধারণ সম্পাদক হাসান মাহমুদ। এই ঘটনাকে কেন্দ্র করে মেডিকেল কলেজ শাখার ছাত্রলীগের সভাপতি অনুপম সাহা ও সাধারণ সম্পাদক হাছান মাহমুদ গ্রুপের মাঝে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় দুইজন আহত হয়েছেন।

এ বিষয়ে  ময়মনসিংহ মেডিকেল কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল হাসান বলেন, নিজেদের মাঝে একটু ভুল বোঝাবুঝি হয়েছিল, পরে আমরা বিষয়টি মিটমাট করেছে। দুইজন হাল্কা ব্যথা পেয়েছিল তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়ছে। এ নিয়ে আর কোনো সমস্যা নেই।

কোতোয়ালি মডেল থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাম আকন্দ বলেন, ময়মনসিংহ মেডিকেল কলেজে দুই পক্ষের আধিপত্য বিস্তার নিয়ে ধাক্কাধাক্কি হয়, এতে ২-৩ জন আহত হয় তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে, পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Link copied!